বার্সার হয়ে শেষ ফাইনাল খেলতে নামছেন মেসি!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:৪৭ পিএম, ১৭ এপ্রিল ২০২১

বার্সেলোনার জার্সি গায়ে আজ শেষ ফাইনাল খেলতে নামছেন মেসি! কোপা ডেল রে’র ফাইনালে আজ রাত আর কিছুক্ষণ (১.৩০টা) পরই মাঠে নামনে বার্সা। প্রতিপক্ষ অ্যাথলেটিক বিলবাও। বিশেষজ্ঞরা বলছেন, হয়তো বার্সার জার্সিতে মেসির এটাই শেষ ফাইনাল।

২০০০ সালের পর থেকে এ নিয়ে কোপা ডেল রে’র ফাইনালে চতুর্থবার অ্যাথলেটিক বিলবাওয়ের মুখোমুখি হচ্ছে বার্সা। আগের তিনবারই জিতেছে লিওনেল মেসিরা। এবার কী হবে, তা হয়তো আর দু’তিন ঘণ্টা পরই জানা যাবে।

কিন্তু অ্যাথলেটিক বিলবাওয়ের একটা তরতাজা স্মৃতি রয়েছে। গত জানুয়ারিতেই সুপারকোপা ডি এস্পানার ফাইনালে কিন্তু এই বার্সেলোনাকে হারিয়েই শিরোপা জিতেছিল তারা।

আগামী জুনেই বার্সার সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়ে যাচ্ছে মেসির। এখনও পর্যন্ত নতুন চুক্তি করেননি তিনি। বরং, গত বছরই মেসি বলেছিলেন, তিনি ন্যু ক্যাম্প ছেড়ে যেতে চান। সেই অবস্থানে যদি এখনও থেকে থাকেন, তাহলে কোপা ডেল রে’র এই ফাইনালটিই হয়ে থাকবে বার্সার জার্সিতে তার শেষ ম্যাচ।

বার্সার জন্য আজকের ফাইনালটি ভিন্ন অর্থে বেশ গুরুত্বপূর্ণ। কারণ, গত সপ্তাহেই তারা এল ক্ল্যাসিকোয় হেরেছে রিয়াল মাদ্রিদের কাছে। এই ম্যাচ দিয়ে তাদের ফিরে আসার কথা। যদিও বার্সার সামনে লা লিগা শিরোপা জয়ের এখনও অনেক বড় সম্ভাবনা রয়ে গেছে। কারণ, লড়াই করে যাওয়ার মত অনেক ম্যাচ এখনও তাদের হাতে আছে।

আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]