নিজের মেন্যু চাপিয়ে দিলেন রোনালদো, ক্ষুব্ধ সতীর্থরা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:২৩ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০২১

প্রায় একযুগ পর ওল্ড ট্র্যাফোর্ডে ফিরে আসার পর ম্যানচেস্টার ইউনাইটেডে অনেক কিছুই পরিবর্তন করে দিচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তার এসব পরিবর্তনের কিছু ভালোভাবে গৃহীত হলেও কিছু কিছু বিষয়কে খুব সহজে গ্রহণ করতে পারছেন না ম্যানইউতে তার সতীর্থরা।

ক্রিশ্চিয়ানো রোনালদো ম্যানইউতে আসার পর ক্লাবের সবচেয়ে বড় লাভ হয়েছে, তাদের বিশাল আর্থিক পরিবর্তন হয়েছে। ড্রেসিং রুমে রোনালদোর উপস্থিতিও অনেক কিছু বদলে দিয়েছে। কিন্তু তার কারণে কিছু কিছু বদল সহজভাবে মেনে নিতে পারছেন না তার ম্যানইউর অন্য ফুটবলাররা।

ব্রিটিশ পত্রিকা দ্য সান নিউজ করেছে, ক্রিশ্চিয়ানো রোনালদো ম্যানইউতে আসার পর তার নিজের পছন্দের মেন্যু চাপিয়ে দিয়েছেন ক্লাবটির প্রধান বাবুর্চির ওপর। বাধ্য হয়েই রোনালদোর মেন্যু তৈরি করছেন বাবুর্চি। এ বিষয়টাই সবচেয়ে বেশি অপছন্দের ম্যানইউ ফুটবলারদের। রোনালদোর কয়েকটি মেন্যু কোনোভাবেই পছন্দ করছেন না তার সতীর্থরা।

একটি সূত্র দ্য সানকে জানিয়েছে, ‘এই মেন্যুগুলো খুব পছন্দ করেন রোনালদো এবং এগুলোই তার ডায়েট। কিন্তু অন্যরা এটা পছন্দই করেন না।’ তিনি আরও জানান, ‘রোনালদো খুব বেশি ফোকাসড এবং বাবুর্চিও চেষ্টা করছেন তাকে সহযোগিতা করার জন্য।’

রোনালদোর প্রিয় ডিশগুলোর মধ্যে একটি হচ্ছে ‘বাকালহাউ’। এটা মূলতঃ একটি পর্তুগিজ মেন্যু। তৈরি করা হয়, শুকনো একং নোনা কড মাছের সঙ্গে ডিম মিশিয়ে।

আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]