২ রানের জন্য বিশ্ব রেকর্ড হলো না ওয়ার্নার-হেডের


প্রকাশিত: ১১:০৯ এএম, ২৬ জানুয়ারি ২০১৭

পাকিস্তানের বিপক্ষে দারুণ কীর্তি গড়েছেন ডেভিড ওয়ার্নার ও ট্রাভিস হেড। ওয়ানডেতে ওপেনিং জুটিতে অস্ট্রেলিয়ার হয়ে সর্বোচ্চ ২৮৪ রানের জুটি গড়েছেন তারা। পেছনে ফেলেছেন স্টিভেন স্মিথ ও ওয়ার্নার জুটিকে। ২০১৫ সালে আফগানিস্তানের বিপক্ষে ২৬০ রানের পার্টনারশিপ গড়েছিলেন তারা।

তবে এই কীর্তির মাঝেও আক্ষেপ রয়ে গেল ওয়ার্নার-হেডের। মাত্র ২ রানের জন্য বিশ্ব রেকর্ডটা গড়া হলো না তাদের। এই দুটি রান হলে ২০০৬ সালে ইংল্যান্ডের বিপক্ষে সনাৎ জয়সুরিয়া ও উপল থারাঙ্গার গড়া ২৮৬ রানের রেকর্ডটিতে ভাগ বসাতেন তারা। আর তিন রান করতে পারলে কীর্তিটা এককভাবে নিজেদের দখলে নিতে পারতেন অস্ট্রেলিয়ান দুই ওপেনার।

অ্যাডিলেড ওভালে সিরিজের পঞ্চম ওয়ানডেতে টস জিতে ব্যাট করতে নামে অস্ট্রেলিয়া। শুরু থেকেই পাকিস্তানি বোলারদের কড়া শাসন করেন ওয়ার্নার ও হেড। ১৩৭ বলে ৯টি চার ও ৩টি ছক্কায় ১২৮ রান করেন হেড। আর ওয়ার্নার খেলেছেন ১৭৯ রানের টর্নেডো ইনিংস। তার ১২৮ বলের ইনিংসটি সমৃদ্ধ ১৯টি চার ও ৫টি ছক্কায়।

এনইউ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]