বাংলাদেশ-ভারত টেস্ট আয়োজনে প্রস্তুত হায়দরাবাদ


প্রকাশিত: ০৩:৫৩ পিএম, ২৬ জানুয়ারি ২০১৭

আগামী ৯ ফেব্রুয়ারি মাঠে গড়াবে বাংলাদেশ-ভারতের একমাত্র টেস্ট ম্যাচটি। ভেন্যু হায়দবারাদের রাজীব গান্ধী স্টেডিয়াম। প্রথম দিকে এই ভেন্যু নিয়ে শঙ্কা জেগেছিল। প্রশ্ন ছিল, ভেন্যু ঠিক থাকবে তো? সেই প্রশ্ন কিংবা শঙ্কা আর থাকলো না হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের (এইচসিএ) সম্পাদক জন মনোজের ভাষ্যে।

সবকিছু ঠিকই আছে বলে জানান মনোজ। বলেন, ‘একমাত্র টেস্টটি আয়োজনের জন্য যেভাবে কার্যক্রম এগিয়ে যাচ্ছে তাতে সন্তুষ্ট রত্নাকর শেঠি। তিনি অবশ্য নির্দিষ্ট কোনো পরামর্শ দেননি। তবে নিশ্চয়তা দিয়েছেন, টেস্ট ম্যাচটি সফলভাবে আয়োজনের জন্য পূর্ণ সহযোগিতা থাকবে বিসিসিআই নির্বাচিত কমিটির পক্ষ থেকে।’

রত্নাকর শেঠি হলেন বিসিসিআইয়ের গেম ডেভেলপমেন্টের মহাব্যবস্থাপক। গতকাল তিনি গিয়েছিলেন রাজীব গান্ধী স্টেডিয়াম পরিদর্শনে। সার্বিক অবস্থা পর্যবেক্ষণ করেন শেঠি। উইকেট, আউটফিল্ড; সবকিছু দেখে খুশি হয়েছেন।

এছাড়া টেস্ট ম্যাচটির আগে হায়দরাবাদ একাদশের বিপক্ষে তিন দিনের একটি প্রস্তুতি ম্যাচও খেলবেন টাইগাররা। সেই ম্যাচের ভেন্যু জিমখানা গ্রাউন্ডও প্রস্তুতই আছে বলেন জানান মনোজ।

এনইউ/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]