বিতর্ক থেকে ফিরেই নায়ক আরাফাত সানি


প্রকাশিত: ১২:৩৯ পিএম, ১২ এপ্রিল ২০১৭

গত কয়েক মাস ‘টক অব দ্য টাউন’ই ছিলেন আরাফাত সানি। চলতি বছরের শুরুতে হঠাৎ করে তার নামে মামলা করেন নাসরিন নামের এক অখ্যাত তরুণী। এরপর নানা ঘটনার পর দীর্ঘদিন কারাবাস যাপনও করেন এ স্পিনার। তবে বর্তমানে জামিনে আছেন। আর এ ফাঁকে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের প্রথম ম্যাচ খেলেন প্রাইম দোলেশ্বরের হয়ে, পারটেক্স স্পোর্টিং ক্লাবের বিপক্ষে। আর সেখানে দুর্দান্ত বোলিং করে দোলেশ্বরের জয়ের (৭৮ রানে) নায়ক বনে যান বাস্তব জগতে ‘খলনায়ক’ ভূষিত হওয়া সেই সানি।

মাঠের লড়াইয়ে দারুণ ফর্মেই আছেন সানি। লিগের প্রথম ম্যাচেই হয়েছেন ম্যাচ সেরা। ১০ ওভার বল করে ৩৩ রানের বিনিময়ে ৫টি উইকেট পান তিনি। তরুণ অলরাউন্ডার শাহনুর রহমানকে হাবিবুর রহমানের তালুবন্দি করে শুরু করেন সানি। এরপর সাজ্জাদুল হক, জাকারিয়া মাসুদ, জসপাল সিং ও নুরুজ্জামান মাসুমকে তুলে নেন এ বাঁহাতি।

sunny

গত বছর থেকেই সময়টা ভিশন খারাপ যাচ্ছে সানির। ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপের মাঝপথে বোলিং অ্যাকশন নিষিদ্ধ হওয়ায় দেশে ফিরে আসেন তিনি। এরপর নিষেধাজ্ঞা থেকে ফিরেও নিস্তার পাননি এ ক্রিকেটার। প্রিমিয়ার লিগের গত আসরেও তার বোলিং প্রশ্নবিদ্ধ হয়। আর চলতি বছরের শুরু থেকে নাসরিনের করা মামলায় শ্রীঘরও দেখতে হয় তাকে।

উল্লেখ্য, গত বিপিএলে দুর্দান্ত ছন্দে ছিলেন সানি। ফর্মের ধারাবাহিকতা রেখে জাতীয় লিগে খেলতে নামেন তিনি। তবে প্রথম ম্যাচে খুলনা বিভাগের বিপক্ষে খেলার পর নাসরিন কাণ্ডে জড়িয়ে আর মাঠে নামা হয়নি তার। তবে ফিরে এসে নায়কের বেশেই জানিয়ে দিলেন এখনও ফুঁরিয়ে যাননি এ তারকা স্পিনার।

আরটি/এনইউ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]