হায়দরাবাদকে ২১৯ রানের লক্ষ্য দিল কোহলির ব্যাঙ্গালুরু

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:৩৫ পিএম, ১৭ মে ২০১৮

শেষ মুহূর্তে এসে হঠাৎ করেই যেন জ্বলে উঠলো বিরাট কোহলি রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। প্লে-অফে খেলার সম্ভাবনা টিকিয়ে রাখতে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে জয় ছাড়া বিকল্প খোলা নেই ব্যাঙ্গালুরুর সামনে। এমন ম্যাচেই কি না এতটা বিধ্বংসী রূপে দেখা যাবে কোহলিদের, তা সম্ভবত তারা নিজেরাও ভাবেনি। যে কারণে সানরাইজার্স হায়দরবাদের সামনে জয়ের জন্য ২১৯ রানের লক্ষ্য বেধে দিয়েছে তারা।

অথচ, ব্যাঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে ম্যাচের শুরুতে পার্থিব প্যাটেল আর বিরাট কোহলির উইকেট হারিয়ে খানিকটা বিপদেই পড়ে গিয়েছিল স্বাগতিকরা; কিন্তু তৃতীয় উইকেট জুটিতে এবি ডি ভিলিয়ার্স আর মঈন আলি মিলে ১০৭ রানের জুটি গড়ে ব্যাঙ্গালুরুর রান নিয়ে যান ধরা-ছোঁয়ার বাইরে। ৩৯ বলে ৬৫ রানের ইনিংস খেলেন এবি ডি ভিলিয়ার্স। ১২টি বাউন্ডারির সঙ্গে ১টি ছক্কার মার মারেন তিনি।

তবে বেশি বিধ্বংসী ছিলেন ইংলিশ ব্যাটসম্যান মঈন আলি। ৩৪ বলে তিনি খেলেন ৬৫ রানের ইনিংস। ২টি বাউন্ডারির সঙ্গে তিনি মারেন ৬টি ছক্কার মার। ১৭ বলে ৪০ রান করেন কলিন ডি গ্র্যান্ডহোম। ১টি বাউন্ডারির সঙ্গে তিনি মারেন ৪টি ছক্কার মার। শেষ দিকে সরফরাজ খান মাত্র ৮ বলে খেলেন ২২ রানের ঝড়ো ইনিংস।

শেষ পর্যন্ত ৬ উইকেট হারিয়ে ব্যাঙ্গালুরুর সংগ্রহ দাঁড়ায় ২১৮ রান। সাকিব আল হাসান ৪ ওভারে ৩৫ রান দিয়ে কোনো উইকেট পাননি। রশিদ খান ২৭ রান দিয়ে নেন ৩ উইকেট। সিদ্ধার্থ কাউল নেন ৪৪ রান দিয়ে ২ উইকেট। সন্দ্বীপ শর্মা ১ উইকেট নেন ৪০ রান দিয়ে।

আইএইচএস/বিএ

আপনার মতামত লিখুন :