বঙ্গবন্ধু প্রিমিয়ার বাস্কেটবল লিগ শুরু

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৯:১৫ পিএম, ০১ ডিসেম্বর ২০২০

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে ইউনিমেড ইউনিহেলথ ফার্মাসিউটিক্যালস লিমিটেডের পৃষ্ঠপোষকতায় মঙ্গলবার শুরু হয়েছে বঙ্গবন্ধু ইউনিমেড ইউনিহেলথ প্রিমিয়ার বাস্কেটবল লিগ।

সকালে ধানমন্ডি উডেন ফ্লোর বাস্কেটবল জিমন্যাসিয়ামে স্বাস্থ্যবিধি মেনে লিগ উদ্বোধন করা হয়। লিগে অংশ নেয়া দলগুলো হলো- হরনেটস এসসি, রেঞ্জার্স, ধুমকেতু, বকশিবাজার, যোশেফাইটস ও ওল্ড ডিওএইচএস।

বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে লিগ উদ্বোধন করেন। উপস্থিত ছিলেন ইউনিমেড ইউনিহেলথ ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর নাজমুল হোসেন, ফেডারেশনের সহ-সভাপতি মইনুল আহসান মঞ্জু, সাধারণ সম্পাদক লে. কমান্ডার (অব.) এ কে সরকার, কোষাধ্যক্ষ ওয়াসিফ আলী, টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব রঞ্জিত চন্দ্র দাস ও সদস্য মোস্তফা জাবেদ মহিউদ্দিন।

উদ্বোধনী দিনের প্রথম খেলা হরনেটস এসসি ৯৬-৫৬ পয়েন্টে বকশিবাজার ক্লাবকে পরাজিত করে। খেলার প্রথমার্ধে হরনেটস এসসি ৪১-২৯ পয়েন্টে এগিয়েছিল। হরনেটস এসসির মাসুদ ২১ ও অলিভার ১৩ পয়েন্ট স্কোর করেছেন। বকশিবাজার ক্লাবের সাইফুল ১৫ ও সামিন ১৩ পয়েন্ট স্কোর করেছেন।

অন্য খেলায় রেঞ্জার্স ক্লাব ৭৩-৩৯ পয়েন্টে ওল্ড ডিওএইচএসকে পরাজিত করেছে। রেঞ্জার্স ক্লাবের মেহেদী ১৯ ও আমির ১২ পয়েন্ট এবং ওল্ড ডিওএইচএস-এর আলী ৮ ও টুটুল ৭ পয়েন্ট স্কোর করেন।

আরআই/এমএমআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]