ক্যারিয়ারে হাজারতম ম্যাচে হেরে গেলেন সেরেনা উইলিয়ামস

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:৩২ পিএম, ১২ মে ২০২১ | আপডেট: ১০:৫৭ পিএম, ১২ মে ২০২১

ক্যারিয়ারে এক হাজারতম ম্যাচ খেলতে নেমেছিলেন। কোর্টে ফিরেছিলেন তিনমাস বিরতি দিয়ে। কিন্তু ইতালিয়ান ওপেনের দ্বিতীয় রাউন্ডেই দৌড় থেমে গেছে ২৩বারের গ্র্যান্ডস্লাম জয়ী নারী টেনিস তারকা সেরেনা উইলিয়ামসের।

ডব্লিউটিএতে ক্যারিয়ারের হাজারতম ম্যাচে এসে সেরেনা হেরে গেছেন ৪৪তম বাছাই আর্জেন্টাইন তারকা নাদিয়া পোডোরোস্কার কাছে। পরাজয়ের ব্যবধান ৭-৬ (৮/৬), ৭-৫ সেটের ব্যবধানে। অর্থ্যাৎ, ২ ঘণ্টার লড়াই শেষ হয়েছে মাত্র দুই সেটেই।

৩৯ বছর বয়সী এবং বিশ্বের ৮ নম্বর বাছাই সেরেনা উইলিয়ামস বছরের শুরুতে অস্ট্রেলিয়ান ওপেনের সেমিফাইনালে হারের পর আর মাঠে নামেননি। এবার খেলতে নামলেন ডব্লিউটিএ ইতালিয়ান ওপেনে। এই টুর্নামেন্টে চারবার চ্যাম্পিয়ন হয়েছেন তিনি।

কিন্তু দ্বিতীয় রাউন্ডেই বিদায় নিতে হলো সেরেনাকে। নাদিয়া পোডোরস্কা উদীয়মান এক তারকা। গত বছর উইম্বলডনের সেমিফাইনালে উঠে সবাইকে চমক লাগিয়ে দিয়েছিলেন তিনি।

আর মাত্র তিন সপ্তাহ পর শুরু হতে যাচ্ছে ফ্রেঞ্চ ওপেন। ৩০ মে মাঠে গড়ানোর কথা রয়েছে রোলাঁ গাঁরোয় ক্লে কোর্টের লড়াই। তার আগেই এমন ফর্ম নিয়ে সত্যিই দুঃশ্চিন্তায় রয়েছেন সেরেনা এবং তার ভক্তরা।

ক্যারিয়ারের এক হাজার ম্যাচের মধ্যে সেরেনার এটা হচ্ছে ১৪৯তম পরাজয়। ৮৫১টিতে জিতেছেন তিনি।

আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]