এখনই অবসর নয় : রোনালদিনহো


প্রকাশিত: ০৪:১৭ পিএম, ২১ জানুয়ারি ২০১৬

বয়স হয়ে গেছে ৩৫ বছর। অবস্থা এতটাই খারাপ হয়েছে যে তার জন্য, নতুন কোনো ক্লাবও নিতে চাচ্ছে না। এমন পরিস্থিতিতেও ব্রাজিলের বিশ্বকাপজয়ী তারকা রোনালদিনহো বললেন, ‘এখনই অবসরের কোনো চিন্তা নেই আমার। আপাতত রিও কার্নিভালের জন্য অপেক্ষা। এরপরই আশা করছি নতুন কোনো ক্লাব পেয়ে যাবো। এরপরই চিন্তা করবো কবে অবসরের ঘোষণা দেয়া যায়।’

আগামী সপ্তাহেই ফ্লুমিনেন্সের হয়ে সর্বশেষ ম্যাচ খেলতে নামছেন ব্রাজিলিয়ান এই সুপারস্টার। এরপরই রিও কার্নিভালের জন্য প্রস্তুতি নেবেন তিনি। ফেব্রুয়ারিতেই অনুষ্ঠিত হবে রিও কার্নিভাল। দু’বারের ফিফা বর্ষসেরা এই ফুটবলার ২০১৫ সালের পর থেকে আর কোনো ক্লাবের ফুটবলার নন।

গত বছর সেপ্টেম্বরেই ফ্লুমিনেন্স তার সঙ্গে চুক্তি বাতিল করে দেয়। এরপর অবশ্য বিশ্বব্যাপি কয়েকটি চ্যারিটি ম্যাচ খেলে বেড়িয়েছেন তিনি এবং এ সপ্তাহে ফিরেছেন ফ্লুমিনেন্সে। প্রস্তুতি নিচ্ছেন শেষ ম্যাচ খেলার জন্য।

সদা আশাবাদী রোনালদিনহো বলেন, ‘২০১৬ তে আশা করছি অনেক ভালো কিছু অপেক্ষা করছে আমার জন্য। তবে, কার্নিভালের পরই আমি চিন্তা করবো, এরপর কী করা যায়। আপাতত আমার চিন্তা হলো, ফুটবলের প্রচারণায় বিশ্বভ্রমণ করবো। তবে, খেলা থামিয়ে দেয়ার সময় এখনই নয়। আমি আরও কিছু সময় খেলতে চাই।’

আইএইচএস/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।