গেমিংয়ের জন্য রিয়েলমি নারজো ৩০

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:০৮ পিএম, ২৯ আগস্ট ২০২১

রিয়েলমি বাজারে নিয়ে এসেছে তাদের নারজো সিরিজের আরেকটি নতুন স্মার্টফোন। রিয়েলমি নারজো ৩০ স্মার্টফোনটি ‘জেড জেনারেশন’র তরুণ স্মার্টফোন ব্যবহাকারীদের দেবে দুর্দান্ত গতি ও পারফরম্যান্সের সমন্বয়ে অনবদ্য স্মার্টফোন অভিজ্ঞতা।

নারজো ৩০ স্মার্টফোনে আছে মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর। এর পাশাপাশি ৯০ হার্টজ ফুল এইডি প্লাস আল্ট্রা স্মুথ ডিসপ্লের ফলে ব্যবহারকারীরা স্মুথ ও সাবলিলভাবে এ স্মার্টফোনটি ব্যবহার করতে পারবেন। মোবাইলটির ৬.৫ ইঞ্চি ডিসপ্লে ও ৫৮০ নিটস পর্যন্ত ব্রাইটনেস দেবে অসাধারণ অডিও ভিজ্যুয়াল অভিজ্ঞতা।

রেসিং টেক্সচারের অন্তর্ভুক্তি নারজো ৩০’র ডিজাইনে অনন্য মাত্রা যোগ করেছে। এর রেস ট্র্যাকের ক্লাসিক ভি আকৃতি লাইনের আদলে তৈরি করা ডিজাইন তরুণ প্রজন্মের গেমারদের দেবে স্টাইলিশ আউটলুক। অ্যান্ড্রয়েড ১১ ও রিয়েলমি ইউআই ২.০ সমৃদ্ধ স্মার্টফোনটি ব্যবহারকারীদের দেবে দ্রুত, মসৃণ ও নিরাপদ ব্যবহারের অভিজ্ঞতা।

শক্তিশালী ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি সমৃদ্ধ নারজো ৩০ স্মার্টফোনে পুরো চার্জিং প্রক্রিয়ার জন্য রয়েছে পাঁচ স্তরের নিরাপত্তা সুরক্ষা। এ স্মার্টফোনটি স্ট্যান্ডবাই মোডে এক মাসের বেশি স্থায়ী হতে পারে। একবার চার্জ দিয়েই এ ফোনে ১৬ ঘণ্টা স্ট্রিমিং উপভোগ করা যাবে এবং ১১ ঘন্টা গেম খেলা যাবে। এর ৩০ ওয়াট ডার্ট চার্জের মাধ্যমে ফোনটি শতভাগ চার্জ হতে সময় নেয় ৬৫ মিনিট এবং ৫০ শতাংশ চার্জ হতে সময় নেয় ২৬ মিনিট।

realme-2.jpg

নারজো ৩০ স্মার্টফোনে পিক্সেল ফোর-ইন-ওয়ান প্রযুক্তির সমন্বয়ে একটি এফ/১.৮ অ্যাপারচার লেন্সসহ ৪৮ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে। নাইট ফিল্টার, সুপার নাইটস্কেপ, প্যানোরামা, পোর্ট্রেট মোড, টাইম ল্যাপস ফটোগ্রাফি, আল্ট্রা ম্যাক্রো, এআই সিন রিকগনিশন, এআই বিউটি ও ক্রোমা বুস্টের মতো অনেকগুলো চমৎকার ফাংশন রয়েছে এই ক্যামেরায়।

এই ফোনে আছে ফাস্ট সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, সুবিধাজনক শেয়ারিং, ডেটা প্রটেকশন ও ১০০’র বেশি কাস্টমাইজেবল অপশন।

৬ জিবি র্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সমৃদ্ধ নারজো ৩০ স্মার্টফোনটি রেসিং সিলভার ও রেসিং ব্লু এই দুটি কালারে বাজারে পাওয়া যাচ্ছে। বর্তমানে এর বাজারমূল্য ১৯ হাজার ৯৯০ টাকা।

এমএইচআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]