ডিজোর স্মার্টওয়াচ ও তারহীন হেডফোন

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০২:৫৬ পিএম, ২০ মে ২০২২

রিয়েলমি টেক ব্র্যান্ড ডিজোর দুটি হেডফোন এবং একটি স্মার্টওয়াচ এনেছে সেলেক্সট্রা লিমিটেড। পণ্যগুলোর বিশেষ বৈশিষ্ট্য হলো, প্রত্যেকটির ওয়ারেন্টি ১ বছর করে।

সেলেক্সট্রা ছাড়াও অন্যান্য অনলাইন প্ল্যাটফর্ম ও রিটেইল শপে পণ্যগুলো পাওয়া যাচ্ছে। নতুন তিনটি পণ্যের পাশাপাশি আরও তিনটি পণ্য পাওয়া যাচ্ছে রিটেইল এবং অনলাইন প্ল্যাটফর্মগুলোয়।

নতুন তিনটি পণ্যের মধ্যে ডিজো ওয়্যারলেস পাওয়ার আছে দুটি রঙের, কালো এবং সবুজ। হেডফোনটিতে আছে ১১.২ এমএম বেজ বুস্ট ড্রাইভার। এটি একবার চার্জে চলবে টানা ১৮ ঘণ্টা। ফোনকলে নয়েজ ক্যানসেলেশনের ব্যবস্থা আছে। আইপিএক্স৪ ওয়াটারপ্রুফ প্রযুক্তি এবং ম্যাগনেটিক ইনস্ট্যান্ট কানেশন প্রযুক্তি পণ্যটিকে করে তুলেছে অনন্য। এর বাজারমূল্য ১,৬৯৯ টাকা।

ডিজো ওয়াচ প্রোতে আছে ৪.৪ সেন্টিমিটার হাই রেজ্যুলেশন টাচ স্ক্রিন। ব্যাটারি লাইফ ১৪ দিন। আছে এসপিও২ এবং হার্টরেট মনিটরিং ব্যবস্থা। এ ছাড়াও আছে জিপিএস এবং গ্লোনাস প্রেসাইজ পজিশনিং যা রিয়েলমি লিংকের মাধ্যমে সংযুক্ত হবে। কালো এবং স্পেস ব্লু রঙের পণ্য বাজারে আছে। মূল্য ৫,৪৯০ টাকা। আরেকটি হেডফোন কালো এবং সবুজ। এ দুটি রঙের হেডফোনের বাজার মূল্য ৪৭৫ টাকা।

নতুন তিনটি পণ্য ছাড়াও ডিজোর পণ্য আছে সেলেক্সট্রায়। একটি ডিজো ওয়াচ-২। এতে আছে ১.৬৯ ইঞ্চি ব্রাইট ফুল টাচ স্ক্রিন ডিসপ্লে। একবার চার্জে ঘড়িটি চলবে টানা ১০ দিন। এর বাজার মূল্য ৪,৬৯৯ টাকা।

অপরটি ডিজো ওয়্যারলেস। এটি একবার চার্জে চলবে টানা ১৭ ঘণ্টা। ওয়্যারলেস হেডফোনটির বাজার মূল্য ১,৭৯৯ টাকা। আর ডিজো গো পডস একবার চার্জে চলবে টানা ২৫ ঘণ্টা। এর বাজার মূল্য ৪,৬৯৯ টাকা।

এসইউ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]