লুনার সিরিজের ২ স্মার্টওয়াচ আনলো বোট

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৭:০৯ পিএম, ০১ এপ্রিল ২০২৩

ভারতীয় বাজারে লঞ্চ হলো বোটের দুটি স্মার্টওয়াচ। জনপ্রিয় গ্যাজেট নির্মাতা সংস্থা বোটের লুনার সিরিজের নতুন স্মার্টওয়াচ এলো। স্মার্টওয়াচ দু’টির নাম লুনার কানেক্ট প্রো এবং লুনার কল প্রো।

উভয় স্মার্টওয়াচেই দুর্দান্ত সব ফিচার দেওয়া হয়েছে। সংস্থার দাবি, উভয় স্মার্টওয়াচেই ওয়াচ ফেস স্টুডিও এবং সেন্সএআই ব্য়বহার করা হয়েছে, যা কোম্পনির প্রথম সেন্সএআই ফিচার সহ স্মার্টওয়াচ।

নতুন স্মার্টওয়াচদুটিতে রাউন্ড অ্যালয় ডায়াল রয়েছে। সঙ্গে দেওয়া হয়েছে ১. ৩৯ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, যা-অন ডিসপ্লে ফিচার সাপোর্ট করে। এই নতুন স্মার্টওয়াচগুলোতে আলোর সেন্সর রয়েছে।

উভয় স্মার্টওয়াচে ২০টি করে নম্বর সেভ করে রাখতে পারবেন। এছাড়াও এতে ৭০০+ অটো মোড সাপোর্ট করতে পারে। কানেকশনের জন্য, এই স্মার্টওয়াচগুলো ব্লুটুথ ৫.০ সাপোর্ট করে এবং একবার চার্জে ১৫ দিনের ব্যাটারি লাইফ দেয়। ঘড়িগুলোতে একটি বিল্ট-ইন এইচডি মাইক এবং স্পিকার কম্বো রয়েছে। এছাড়া ডিভাইসগুলোতে ব্লুটুথ কলিং ফিচার রয়েছে।

আরও পড়ুন: স্মার্টওয়াচের ৫ ফিচার অবশ্যই ব্যবহার করবেন

লুনার কানেক্ট প্রো চারটি ভিন্ন রঙের বিকল্পে পাওয়া যাচ্ছে। তা হল মেটালিক ব্ল্যাক, অ্যাক্টিভ ব্ল্যাক, ইঙ্ক ব্লু এবং চেরি ব্লসম। ভারতীয় বাজারে দাম থাকছে ১০ হাজার ৯৯৯ টাকা।

অন্য়দিকে লুনার কল প্রো মেটালিক ব্ল্যাক, চারকোল ব্ল্যাক, ডিপ ব্লু এবং চেরি ব্লসম রঙের বিকল্পে পাবেন। ভারতীয় বাজারে এই ঘড়ির দাম থাকছে ৬ হাজার ৯৯০ টাকা। সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট থেকে কিনতে পারবেন ঘড়িগুলো।

সূত্র: ইন্ডিয়া টুডে

কেএসকে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।