উপহার জেতার সুযোগ ল্যাপটপ মেলায়

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৩৬ এএম, ১৫ ডিসেম্বর ২০১৭
উপহার জেতার সুযোগ ল্যাপটপ মেলায়

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) এক্সপোমেকারের আয়োজনে চলছে তিন দিনব্যাপী ল্যাপটপ মেলা। ‘শোক থেকে শক্তি, প্রযুক্তিতে মুক্তি’ স্লোগানে বৃহস্পতিবার থেকে শুরু হওয়া এ মেলা চলবে শনিবার পর্যন্ত।

১৯ বারের মতো এবারের ল্যাপটপ মেলায় একটি মেগা-প্যাভিলিয়ন, পাঁচটি প্যাভিলিয়ন, ১৪টি মিনি প্যাভিলিয়ন ও ২৭টি স্টলে প্রযুক্তিপণ্য প্রদর্শন ও বিক্রি হচ্ছে। দেশ-বিদেশের শীর্ষস্থানীয় প্রযুক্তিপণ্য নির্মাতা ও বিপণনকারী প্রতিষ্ঠানগুলো তাদের সর্বশেষ প্রযুক্তির পণ্য প্রদর্শন ও বিক্রি করছে।

মেলায় বিশ্বখ্যাত প্রতিষ্ঠানগুলো বিভিন্ন ছাড় ও উপহার নিয়ে এসেছে। নগদ অর্থ ছাড়াও রয়েছে স্ক্র্যাচ কার্ডে ছাড়ের সুবিধা। এছাড়াও রয়েছে পেনড্রাইভ, মাউস, স্পিকারসহ ছোট-বড় নানা উপহার জেতার সুযোগ।

মেলায় আসুস ল্যাপটপের সঙ্গে পাওয়া যাচ্ছে একটি করে জ্যাকেট। এছাড়া রয়েছে একটি করে ট্রাভেল ব্যাগ। অন্যদিকে প্রতিটি ল্যাপটপের সঙ্গে দেয়া হচ্ছে মাউস, টেবিল ক্লোক, মাউস প্যাড, কি বোর্ড প্রোটেক্টর।

এসারের প্রতিটি ল্যাপটপে পুরস্কার হিসেবে একটি অ্যান্টিভাইরাস, ওয়্যারলেস মাউস, মাউস প্যাড, ডিসপ্লে ক্লিনার, কি-বোর্ড প্রোটেক্টর এবং উইন্টার জ্যাকেট।
এইচপি মেলায় দিচ্ছে ল্যাপটপ কেনায় ডাবল অফার নামে উপহার দিচ্ছে ব্র্যান্ডটি। নির্দিষ্ট মডেলের ল্যাপটপে ডাবল উপহারে প্রিন্টার ও স্পিকার উপহার দিচ্ছে। এছাড়াও স্ক্যাচ অ্যান্ড উইনে থাকছে প্রিন্টার, গিফট ভাউচারসহ আরও পুরস্কার ও উপহার।

লেনোভো ল্যাপটপ কিনলে স্ক্র্যাচ কার্ডে লেনোভো অপটিক্যাল মাউস, বাইসাইকেল, উইন্টার জ্যাকেট, টিভিসহ নানা কিছু। ডেলের প্রতিটি ল্যাপটপের সঙ্গে একটি উইন্টার জ্যাকেট, অ্যান্টিভাইরাস, ল্যাপটপ ব্যাগ, ডেল মাউস, ক্যালেন্ডার, ল্যাপটপ ক্লিনার বক্স, কি-বোর্ড প্রোটেক্টর ও স্ক্রিন প্রোটেক্টর পাওয়া যাচ্ছে।

এছাড়া মেলায় মাত্র ১৬ হাজার ৪৯৯ টাকায় ল্যাপটপ দিচ্ছে আই লাইফ ডিজিটাল নামে একটি প্রতিষ্ঠান। এটা জেড এয়ার ১৪ ইঞ্চি ল্যাপটপ। ইন্টেল কোয়ার্ড কোর প্রসেসর (ইউডিপিটও) ১.৮ গিগাহার্জ, ১৪ ইঞ্চি এলইডি ডিসপ্লে, র‌্যাম ২ জিবি (ডিডিআর ৩), ৮ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ। ওএস উইন্ডোজ ১০ জেনুইন। এছাড়া ১ বছরের ওয়ারেন্টিও আছে।

এএস/এমআরএম/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com