ফের প্ল্যাস্টিক আইফোন আনছে অ্যাপল

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ১০:০৩ পিএম, ১০ সেপ্টেম্বর ২০১৮

স্মার্টফোন নির্মাতা মার্কিন প্রযুক্তি প্রতিষ্ঠান অ্যাপল ফের প্ল্যাস্টিকের আইফোন আনার ঘোষণা দিয়েছে। আগামী বুধবার যুক্তরাষ্ট্রের কুপার্টিনোয় অ্যাপলের প্রধান কার্যালয়ের স্টিভ জবস থিয়েটার সেন্টার থেকে সস্তা মূল্যের প্ল্যাস্টিকের নতুন মডেলের আইফোন আনার ঘোষণা দিচ্ছে এ প্রতিষ্ঠান।

মার্কিন এ কোম্পানি নতুন ফোনের ব্যাপারে কোনো তথ্য এখনো প্রকাশ না করলেও অনলাইনে ফাঁস হয়েছে বিভিন্ন ধরনের তথ্য। ফোনের তথ্য ফাঁস করেছেন বেন গেসকিন নামের এক ব্যক্তি। টুইটারে প্লাস্টিক বডিযুক্ত আইফোনের ছবিও প্রকাশ করেছেন তিনি।

নতুন এই ফোনের বাম পাশে পেছনের অংশে রয়েছে সিঙ্গেল ক্যামেরা; এর ঠিক নিচেই রয়েছে ফ্ল্যাশ। লাল, নীল, সাদা, ও গোলাপি এই চার রংয়ের ফোন আনতে যাচ্ছে অ্যাপল।

৬ দশমিক ১ ইঞ্চির ডিসপ্লেযুক্ত এ ফোনের মডেল আইফোন ১০সি। এছাড়াও আরো দুটি নতুন মডেলের আইফোন আনার ঘোষণা দিতে পারে অ্যাপল। তবে এ ব্যাপারে বিস্তারিত কোনো তথ্য দেয়নি মার্কিন এই টেক জায়ান্ট।

এর আগে ২০১৩ সালে প্ল্যাস্টিকের আইফোন আনে অ্যাপল। তবে সেই সময় গ্রাহকদের কাছে জনপ্রিয় হতে পারেনি নতুন এ ফোন।

এসআইএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]