অ্যানিমেশনে দেখা যাবে ধোনিকে

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০১:৪৯ পিএম, ১৭ এপ্রিল ২০২১

ক্রিকেট ভুবন থেকে এবার নতুন এক জগতে প্রবেশ করছেন ভারতীয় ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি। ধোনি ও তার স্ত্রী সাক্ষী সিং ধোনির প্রযোজনা সংস্থা ধোনি এন্টারটেইন প্রাইভেট লিমিটেড থেকে ভারতে প্রথম অ্যানিমেটেড স্পাই ইউনিভার্স সিরিজ আসছে। আর এর নাম দেয়া হয়েছে ‘ক্যাপটেন ৭’।

জানা গেছে, এ জন্য ব্ল্যাক হোয়াইট অরেঞ্জ ব্র্যান্ডস প্রাইভেট লিমিটেড-এর সঙ্গে চুক্তি করেছেন ধোনির সংস্থা। ইতিমধ্যেই এই সিক্রেট-এজেন্ট অ্যানিমেটেড শোয়ের প্রি-প্রোডাকশনের কাজ শুরু হয়েছে। সব কিছু ঠিক থাকলে আগামী বছর মুক্তি পাবে এই সিরিজ।

উল্লেখ্য, প্রথমবার এই ধরনের প্রোজেক্টে কাজ করতে চলেছে ব্র্যান্ড কনসাল্টিং সংস্থা ব্ল্যাক হোয়াইট অরেঞ্জ। সংস্থা সূত্রে জানা গিয়েছে, দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে একটি প্রিমিয়াম অ্যানিমেশন শো তৈরির চেষ্টা করা হয়েছে। প্রতি বছর নতুন সিজন আনার পরিকল্পনাও রয়েছে। এই কনটেন্ট বিশ্বজুড়ে নানা প্ল্যাটফর্মে ডিস্ট্রিবিউট করা হবে।

এই বিষয়ে ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ধোনির বক্তব্য, অ্যানিমেশন শোয়ের গল্প ও কনসেপ্ট সত্যিই দারুণ। ক্রিকেটের পাশাপাশি তার জীবনের অন্যান্য শখ তথা একাধিক দিকের সঙ্গেও পরিচিত হবেন মানুষজন। ধোনির স্ত্রী সাক্ষী সিং ধোনি জানান, ‘ক্যাপটেন ৭’-এর হাত ধরে একাধিক অ্যাডভেঞ্চারের সাক্ষী হবেন দর্শকরা।

এই বিষয়ে ব্ল্যাক হোয়াইট অরেঞ্জ-এর প্রতিষ্ঠাতা ও সিইও ভাবিক বোহরা জানান, ব্ল্যাক হোয়াইট অরেঞ্জ-এর জন্মলগ্ন থেকেই একটি ভারতীয় ব্র্যান্ড ও অরিজিনাল কনটেন্ট তৈরির চিন্তা-ভাবনা ছিল। বলে রাখা ভালো এটি একরকম স্বপ্ন হয়ে দাঁড়িয়েছিল। সেই সূত্র ধরেই এবার একটি অরিজিনাল কনটেন্ট তৈরি করা হচ্ছে।

তাও আবার ধোনিকে দিয়ে শুরু করা হচ্ছে। বোধহয় এর থেকে ভালো সূচনা আর কিছু হতেই পারে না। বলা বাহুল্য, ক্রিকেট বরাবরই ভারতীয়দের খুব কাছের একটি খেলা। ক্রিকেট নিয়ে উন্মাদনা চোখে পড়ার মতো।

তাছাড়া গোটা দেশ ক্যাপ্টেন কুলের ফ্যান। আর এই সমস্ত বিষয় মাথায় রেখেই ‘ক্যাপটেন ৭’ তৈরি করা হয়েছে। এগুলির পাশাপাশি এই পার্টনারশিপও বাড়তি পাওনা। ধোনি এন্টারটেইন প্রাইভেট লিমিটেডের সঙ্গে এই চুক্তি বিনোদনের জগতে এক নতুন পদক্ষেপ হতে চলেছে। আশা করি, পুরো বিষয়টি উপভোগ করবেন শ্রোতারা। সবার ভালো লাগবে অ্যানিমেশনটি।

এমএমএফ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]