অংশীদারত্ব সম্প্রসারণ করলো রাকুতেন ভাইবার-হুয়াওয়ে

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৪:৪০ পিএম, ১৭ জুন ২০২১

কানেক্টিভিটির প্রয়োজনীয়তা এখন আমাদের জীবনে অনেকাংশেই বেড়ে গিয়েছে। আর এজন্য গ্রাহকদের জন্য যোগাযোগের পরিষেবাগুলো আরও সহজতর করতে প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ের সাথে অংশীদারত্বের মেয়াদ বাড়িয়েছে বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় নিরাপদ মেসেজিং অ্যাপ রাকুতেন ভাইবার।

পারস্পরিক অংশীদারত্বের সাম্প্রতিক এ সম্প্রসারণের ফলে হুয়াওয়ের অ্যাপ মার্কেটপ্লেস অ্যাপগ্যালারি থেকে ভাইবারের সর্বশেষ সংস্করণটি ডাউনলোড করে ব্যবহারকারীরা ভাইবারের নিজস্ব স্টিকারগুলো পাবেন বিনামূল্যে। প্রিয় মানুষ ও সহকর্মীদের সাথে যোগাযোগের জন্য গো-টু মেসেজিং অ্যাপ হিসেবে ভাইবারকে বেছে নেয়ায়, ব্যবহারকারীরা বার্তাগুলো পাঠাতে পারবেন আরও বর্ণিল ও সৃজনশীল উপায়ে।

এটি শুরু মাত্র। সময়ের সাথে সাথে ক্রমবর্ধমান ব্যবহারকারীদের আরও চমৎকার সেবা প্রদানে, সামনের দিনগুলোতেও জোটবদ্ধ হয়ে কাজ করার জন্য ভাইবার ও হুয়াওয়ে অঙ্গীকারাবদ্ধ।

বিশ্বব্যাপী ১৯০টি দেশে ভাইবারের শতাধিক মিলিয়ন গ্রাহক রয়েছে। এটি অ্যাপগ্যালারিতে সবচেয়ে বেশি অ্যাক্সেস পাওয়া অ্যাপগুলোর মধ্যে একটি। অ্যাপগ্যালারিতে গ্রাহকদের পছন্দ ও চাহিদা অনুসারে বিভিন্ন ধরনের অ্যাপ রয়েছে। ভাইবার অ্যাপগ্যালারির প্রথম ও সফল ফ্রি অ্যাপগুলোর মধ্যে একটি। যোগাযোগের ক্ষেত্রে গ্রাহকদের চাহিদা অনুযায়ী সেবা প্রদানে এর বিস্তৃত মানসম্পন্ন ফিচারগুলো অ্যাপগ্যালারিতে এর অবস্থানকে শক্তিশালী করেছে।

বন্ধু, পরিবার ও পৃথিবীর যেকোনো প্রান্তের যেকোনো মানুষের সঙ্গে নিরবচ্ছিন্ন যোগাযোগ অক্ষুণ্ণ রাখতে, ভাইবার এর গ্রাহকদের জন্য ভয়েস কল, ভিডিও কল ও মেসেজিং সেবা দিয়ে থাকে। ব্যবহারকারীদের গোপনীয়তা ও নিরাপত্তা নিশ্চিতে ভাইবার বিল্ড-ইন এন্ড-টু-এন্ড এনক্রিপশন প্রদান করে। আর এর মাধ্যমে প্রতিষ্ঠানটি বিশ্বব্যাপী লক্ষাধিক মানুষের পারস্পরিক যোগাযোগ ও আইডিয়া শেয়ারিং- এর মাধ্যম হিসেবে বিশ্বস্ততা অর্জন করেছে।

অংশীদারত্ব শক্তিশালী করার মাধ্যমে মাধ্যমে ভাইবার ও হুয়াওয়ে মানুষের পারস্পরিক যোগাযোগকে সহজ ও প্রাণবন্ত করতে নির্ভরযোগ্য দু’টি নাম হিসেবে অক্ষুণ্ণ থাকবে।

jagonews24

রাকুতেন ভাইবার

বিশ্বজুড়েই সবাইকে কানেক্টেড রাখতে কাজ করে রাকুতেন ভাইবার। এক্ষেত্রে ব্যবহারকারীর পরিচয় এবং তাদের অবস্থান বিবেচ্য নয়। সারাবিশ্বে আমাদের ব্যবহারকারীরা ওয়ান-অন-ওয়ান চ্যাট, ভিডিও কল এবং গ্রুপ মেসেজিং ফিচার ব্যবহারের সুবিধা উপভোগ করেন। এছাড়াও তারা তাদের পছন্দের ব্র্যান্ড এবং সেলেব্রেটিদের সাথে আলোচনা এবং তাদের সাম্প্রতিক কর্মকাণ্ড সম্পর্কে খোঁজ-খবর নিতে পারেন এ প্ল্যাটফর্মের মাধ্যমে। ভাইবার এর ব্যবহারকারীদের জন্য নিরাপদ ও সুরক্ষিত পরিবেশ নিশ্চিত করে, যেনো তারা কোনো সংশয় ছাড়াই তাদের অনুভূতিগুলো শেয়ার করতে পারেন।

রাকুতেন ভাইবার বিশ্বের শীর্ষস্থানীয় ই-কমার্স এবং আর্থিক সেবা প্রদানকারী প্রতিষ্ঠান রাকুতেন ইনকরপোরেটের একটি অংশ। ভাইবরি বিশ্বের জনপ্রিয় ফুটবল ক্লাব বার্সেলোনার অফিশিয়াল কমিউনিকেশন চ্যানেল এবং গোল্ডেন স্টেট ওয়ারিয়রস -এর অফিসিয়াল ইন্সট্যান্ট মেসেজিং ও কলিং অ্যাপ পার্টনার।

তাই, বিরামহীন যোগাযোগে অভিজ্ঞতা পেতে আজই যুক্ত হোন ভাইবারে।

jagonews24

বিস্তারিত জানতে যোগাযোগ করুন : [email protected]

অ্যাপগ্যালারি

অ্যাপগ্যালারি একটি স্মার্ট ও উদ্ভাবনী ইকোসিস্টেম, যার মাধ্যমে ডেভেলপাররা গ্রাহকদের জন্য অনন্য অভিজ্ঞতাসম্পন্ন অ্যাপ তৈরি করতে পারবে। এটি হুয়াওয়ের বিস্তৃত ‘১+৮+এন’ কৌশলের একটি অংশ। হুয়াওয়ে ইউনিক হুয়াওয়ে মোবাইল সার্ভিস কোর অ্যাপগুলোকে সহজ করতে এবং ব্যবহারকারীদের অনন্য অভজ্ঞতা প্রদানে অন্য ডিভাইসের সাথে সমন্বয় করে অ্যাপ তৈরির সুযোগ করে দিয়েছে।

অ্যাপগ্যালারি নিয়ে আমাদের লক্ষ্য হচ্ছে উদ্ভাবনী অ্যাপ ডিস্ট্রিবিউশন প্ল্যাটফর্ম হিসেবে গ্রাহকদের জন্য একে উন্মুক্ত রাখা; পাশাপাশি, গ্রাহকদের গোপনীয়তা ও নিরাপত্তাকে কঠোরভাবে সুরক্ষিত করা। বিশ্বের সেরা তিনটি অ্যাপ মার্কেটপ্লেসের একটি হিসেবে, অ্যাপগ্যালারি বৈশ্বিক ও আঞ্চলিক ১৮টি ক্যাটাগরির বিস্তৃত অ্যাপ সেবা প্রদান করে।

যার মধ্যে রয়েছে নেভিগেশন ও এএমপি, যোগাযোগ, সংবাদ, সামাজিক মাধ্যমসহ আরও অন্যান্য ক্যাটাগরি। বিশ্বের ১৭০টি দেশ ও অঞ্চলে অ্যাপগ্যালারির গ্রাহক রয়েছেন, যার মধ্যে মাসে ৫৩০ মিলিয়ন সক্রিয় ব্যবহারকারী রয়েছেন। হুয়াওয়ে বিশ্বব্যাপী ২.৩ মিলিয়ন ডেভেলপারের সাথে অংশীদারত্ব করেছে। ২০২০ সালে অ্যাপগ্যালারি থেকে মোট ডাউনলোড করার সংখ্যা ৩৮৩.৪ বিলিয়ন।

প্রেস বিজ্ঞপ্তি/এসএইচএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]