সুজুকির জিক্সার এবং জিক্সার এসএফ এখন বাংলাদেশে

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০২:৪৯ পিএম, ২০ জুন ২০২১

দেশ সেরা স্পোর্টস বাইক সুজুকির নতুন সিরিজ জিক্সার ও ‘১০০ ইর্য়াস এনিভারসারি লিমিটেড এডিশন’ এখন বাংলাদেশে। র‌্যানকন মোটরবাইকস লিমিটেড গত ১৯ জুন আনুষ্ঠানিকভাবে বাংলাদেশে ভার্চুয়ালি উদ্বোধন করেছে বিশ্ববিখ্যাত মোটরসাইকেল ব্র্যান্ড সুজুকির দুটি সম্পূর্ন নতুন এডিশন- জিক্সার এবং জিক্সার এসএফ।

একটি এফআই এবিএস ভার্সন ও অন্যটি কার্বুরেটর-ডিস্ক ভার্সন। জাপানি প্রযুক্তির এ বাইক দুটি ১৫৫ সিসি ইঞ্জিন যা, ১৪.১পিএস পাওয়ার জেনারেট করতে সক্ষম।

জাপানি প্রযুক্তি সম্বলিত বাইকের দুটি সিরিজেই থাকছে ১৫৫সিসি ইঞ্জিন যা ১৪.১ পিএস পাওয়ার জেনারেট করতে সক্ষম ।

ভার্চুয়াল উদ্বোধনী অনুষ্ঠান সুজুকির অফিসিয়াল ফেইসবুক পেইজ থেকে সরাসরি সম্প্রচার করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন র‌্যানকন মোটরবাইকস লিমিটেডের ডিভিশনাল ডিরেক্টর শোয়ব আহম্মেদ, হেড অব সেলস, একেএম তৌহিদুর রহমান ও হেড অব মার্কেটিং মোহাম্মদ শামস উদ্দিন।

র‌্যানকন মোটরবাইকস লিমিটেডের ডিভিশনাল ডিরেক্টর শোয়ব আহম্মেদ বলেন, ‘সুজুকির সবসময় বাংলাদেশি বাইকারদের চাহিদার কথা মাথায় রেখে সর্বাধুনিক প্রযুক্তিতে তৈরি নতুন নকশায় মটর সাইকেল নিয়ে আসছে।’

তিনি আরও জানান, ২০২০ সালটি ছিলো সুজুকির জন্য একটি বিশেষ বছর। এ বছরে সুজুকি তার গৌরব ও ঐতিহ্যের ১০০তম বছরে পর্দাপণ করছে। এই উপলক্ষে সুজুকি বাইকারদের জন্য নিয়ে এসেছে নতুন জিক্সার এসএফ ১০০ ইর্য়াস এনভিারসারি লিমিটেড এডিশন বাইক।

নতুন জিক্সার সিরিজের বাইকগুলোর মূল আর্কষণ এর কালার, গ্রাফিক্স ও ডিজাইন যা বাইকগুলোকে করেছে অনন্য।

জিক্সার সিরিজের বাইকগুলো পাওয়া যাবে মিরা রেড, মেটালিক ট্রাইটন ব্লু এবং গ্লাস স্পার্কল ব্ল্যাক কালারে। এর পাশাপাশি সলিটারি সিলভার- মেটালিক ট্রাইটন ব্লু জিক্সার এসএফ ১০০ ইর্য়াস এনিভারসারি লিমিটেড এডিশন পাওয়া যাবে সীমিত সময়ের জন্য।

সুজুকি নিউ জিক্সার মডেলের স্পেশাল প্রারম্ভিক বাজার দাম শুরু হয়েছে ২,২৪,৯৫০ টাকা থেকে ও অল নিউ জিক্সার এসএফ মডেলের স্পেশাল প্রারম্ভিক বাজার দাম শুরু হয়েছে ২,৭১,৯৫০ টাকা থেকে।

নতুন এ মডেলগুলো সুজুকির সব শোরুমে পাওয়া যাবে।

এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]