কত দামে পেতে পারেন নতুন আইফোন ১৩!

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০২:১১ পিএম, ০৯ সেপ্টেম্বর ২০২১

আইফোন ১৩ সিরিজের চারটি মডেল নিয়ে আসছে অ্যাপল। জানা গেছে, আগামী ১৪ সেপ্টেম্বর ক্যালিফোর্নিয়ার স্ট্রিমিং ইভেন্টে সম্ভবত ফোনগুলো লঞ্চ করা হবে।

অ্যাপলের যেকোনো ফোনের দাম নিয়ে বিশ্বব্যাপী একটা কৌতূহল দেখা যায়। এবারও তার ব্যতিক্রম হয়নি। তবে দাম যাতে প্রকাশ না হতে পারে সেজন্য অত্যন্ত সতর্ক অবস্থানে ছিল অ্যাপল কর্তৃপক্ষ। কিন্তু শেষ রক্ষা হল না। অ্যাপল হাব নামের একটি ব্লগিং সাইট সাইট দাবি করছে, বাজারে আসার আগেই আইফোন ১৩ সিরিজের দাম প্রকাশ করে দিয়েছে।

অ্যাপল হাব জানিয়েছে, আইফোন ১৩ মিনি ফোনটির দাম হতে পারে ৬৯৯ মার্কিন ডলার। আইফোন ১৩-এর দাম হতে পারে ৭৯৯ মার্কিন ডলার। আইফোন ১৩ প্রো-এর দাম হতে পারে ৯৯৯ মার্কিন ডলার। আইফোন ১৩ প্রো ম্যাক্স ফোনটির দাম হতে পারে ১,০৯৯ মার্কিন ডলার।

jagonews24

আইফোন-১৪ সিরিজের মধ্যে ১৩ প্রো ম্যাক্স-এ সবচেয়ে বেশি সুবিধা রয়েছে। এটিতে সম্ভবত থাকতে পারে ৬.৭ ইঞ্চি ওএলইডি ১২০ হাটর্জ ডিসপ্লে। আইফোন ১৩ ফোনটিতে থাকতে পারে ৬.১ ইঞ্চি ওএলইডি ডিসপ্লে। প্রতিটি ফোনেই থাকতে পারে এ১৫ বায়োনিক চিপসেট এবং ৫জি সুবিধা।

আইফোন ১৩ প্রো ম্যাক্স-এ থাকতে পারে ১ টেরাবাইট স্টোরেজের সুবিধা এবং ২৫ ওয়াট-এর ফাস্ট চার্জিং প্রযুক্তি। নতুন এ মডেলের ফোনোর অপেক্ষায় রয়েছেন আইফোনপ্রেমীরা।

এমএমএফ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]