যাত্রা শুরু সামগ্রী ডটকমের

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০২:১০ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০২১

শারদীয় উৎসব উপলক্ষে ৩০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় ও ঢাকায় ২৪ ঘণ্টায় ক্যাশ অন ডেলিভারি সুবিধা নিয়ে যাত্রা শুরু করলো অনলাইন শপ সামগ্রী ডটকম www.samogri.com

এছাড়া ৪৯৯ টাকার বেশি মূল্যের পণ্য কিনলে ঢাকা শহরের মধ্যে মিলবে ফ্রি ডেলিভারি সুবিধা। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে সামগ্রী ডটকম লিমিটেডের ডিরেক্টর অপারেশন উৎপল চন্দ্র দাস।

তিনি বলেন, দেশি-বিদেশি ৪০টি ব্রান্ডের দুই হাজার পণ্য নিয়ে যাত্রা শুরু করা সামগ্রী ডটকমে পাওয়া যাচ্ছে স্পেন, তুরস্ক, ইতালি ও শ্রীলঙ্কার এক্সট্রা ভার্জিন অলিভ অয়েল, সান ফ্লাওয়ার ও কোকোনাট অয়েল, শিশুদের সব ধরনের খাদ্য, গৃহস্থালির পণ্য, ইলেকট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স, বিশ্ববিখ্যাত ব্রান্ডের কসমেটিক্সসহ জেন্টস ও লেডিস পণ্য।

সামগ্রী ডটকমের ম্যানেজিং ডিরেক্টর মো. আব্দুল্লাহ রানা বলেন, করোনা মহামারির এই দুর্যোগপূর্ণ সময়ে ই-কমার্স ডায়নামিক সলিউশন হিসেবে কাজ করছে। ঢাকা ও ঢাকার বাইরে যে কোনো স্থান থেকে ক্যাশ অন ডেলিভারি সুবিধা দিচ্ছে সামগ্রী ডটকম। অগ্রিম মূল্য পরিশোধের দরকার নেই, আপনি পণ্য হাতে পেয়েই দাম দেবেন। শুধু তাই নয় কেনাকাটায় পাচ্ছেন ৩০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়।

প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ও নারী উদ্যোক্তা রায়হানা আফরোজ রিকা বলেন, ক্রেতাদের সন্তুষ্টি অর্জনই আমাদের মূল লক্ষ্য। সঠিক ও মানসম্মত পণ্য গ্রাহকের কাছে পৌঁছে দেওয়ার জন্য নিরলসভাবে কাজ করছে সামগ্রী ডটকম।

জেডএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]