এবার হোয়াটসঅ্যাপের সঙ্গেই চ্যাট করুন

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০২:০১ পিএম, ২২ জানুয়ারি ২০২২

ব্যবহারকারীদের জন্য এবার হোয়াটসঅ্যাপের নতুন সংযোজন ইন-অ্যাপ সাপোর্ট। এখন গ্রাহকদের সব সমস্যার সমাধান দেবে চ্যাটের মাধ্যমে। বহু প্রতিক্ষিত ইন-অ্যাপ সাপোর্ট ফিচারটি নিয়ে কাজ শুরু করেছে হোয়াটসঅ্যাপ।

চ্য়াটের মাধ্যমেই হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের যাবতীয় সমস্যার সমাধান করে দেওয়া। আপাতত হোয়াটসঅ্যাপ মেসেঞ্জারের আইওএস ২২.২.৭২ বিটা ভার্সন এবং হোয়াটসঅ্যাপ বিটা ভার্সন আইওএস ভার্সন ২২.২৭২-এর জন্য ফিচারটি এরইমধ্যে নিয়ে আসা হয়েছে। এজন্য কেবল আইওএস এবং অ্যান্ড্রয়েড বিটা টেস্টাররাই ফিচারটি দেখতে পাবেন।

সর্বপ্রথম এই ফিচারটির সম্পর্কে জানা যায় হোয়াটসঅ্যাপ ট্র্যাকার ওয়েবসাইট ওয়েবিটাইনফোতে। একটি প্রতিবেদনে জানানো হয়, আবারও একবার ইন-অ্যাপ সাপোর্ট নিয়ে আসছে হোয়াটসঅ্যাপ। ফিচারটি আরও একবার ২০২১ সালের মার্চ মাস নাগাদ টেস্ট করতে দেখা গিয়েছিল হোয়াটসঅ্য়াপকে। কিন্তু পরবর্তীতে তা তুলে নেওয়া হয়। এবার সেই ফিচারই আবার ফিরিয়ে নিয়ে আসছে হোয়াটসঅ্য়াপ।

ফিচারটি ব্যবহার করতে গেলে হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের সেটিংসে মেনুতে গিয়ে নেভিগেট করতে হবে। ইন্টারফেসের ডান দিকেই যে তিনটি ডটস রয়েছে, সেখানে ট্যাপ করতে হবে। তার পরে হেল্প অপশনে ট্যাপ করে, কনট্যাক্ট আস অপশনে ক্লিক করতে হবে হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের। তার পরই একটি নতুন চ্যাট উইন্ডো খুলে যাবে এবং তার মধ্যে হোয়াটসঅ্যাপের সঙ্গে চ্যাট করতে পারবেন ব্যবহারকারীরা।

সূত্র: ওয়েবিটাইনফো

কেএসকে/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]