এক চার্জে ২৭ ঘণ্টা চলবে যে ইয়ারবাড

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৪:০৭ পিএম, ০৫ এপ্রিল ২০২৩

ওয়ানপ্লাস নিয়ে এলো নতুন আরও একটি ইয়ারবাড। ট্রু ওয়্যারলেস গ্যাজেটের জন্য বেশ জনপ্রিয় ওয়ানপ্লাস। সম্প্রতি ভারতীয় বাজারে এলো ওয়ানপ্লাসের নর্ড সিরিজের নতুন ইয়ারবাড ওয়ানপ্লাস নর্ড বাডস ২। ওয়ানপ্লাস নর্ড সিই ৩ লাইট ৫জি স্মার্টগোনের সঙ্গেই এই ইয়ারবাডটি লঞ্চ করেছে সংস্থাটি।

ওয়ানপ্লাস নর্ড বাডস ২-তে দেওয়া হয়েছে দুর্দান্ত সব ফিচার। ইয়ারবাডটিতে ১২.৪এমএম ডাইনামিক ড্রাইভার এবং টাইটানাইজড ভাইব্রেটিং ডায়াফ্রাম দেওয়া হয়েছে। এই ডাইভারগুলো বেসওয়েভ নামক কোম্পানির বেস এনহান্সমেন্ট অ্যালগরিদমের মাধ্যমে সাপোর্ট করে।

আরও পড়ুন: বাজারে এলো নাথিংয়ের নতুন ইয়ারবাড

এছাড়াও এই ইয়ারবাডটিতে পাবেন ২৫ডিবি পর্যন্ত অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার। ইয়ারবাডগুলোতে ডুয়াল-মাইক ডিজাইন দেওয়া হয়েছে। সেই সঙ্গে ডলবি অ্যাটমস, ওয়ানপ্লাস ফাস্ট পেয়ার, সাউন্ড মাস্টার ইকুয়ালাইজার এবং বিল্ট-ইন ডিরাক অডিও টিউনারের মতো উন্নত অডিও ফিচার পাবেন।

ধুলা এবং পানি প্রতিরোধী IP55 রেটিং রয়েছে ইয়ারবাডটিতে। নতুন ইয়ারবাডটিতে একটি ৪৮০এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। প্রতিটি বাডে ৪১এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে। বাড এবং কেস এএনসি চালু থাকলে ২৭ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক সময় এবং এএনসি বন্ধ থাকলে ৩৬ ঘণ্টা পর্যন্ত চলবে। মাত্র ১০ মিনিটের চার্জে এএনসি বন্ধ থাকলে ৫ ঘণ্টা চালাতে পারবেন নিশ্চিন্তে।

ভারতে ইয়ারবাডটির দাম থাকছে ২ হাজার ৯৯৯ টাকা। ১১ এপ্রিল থেকে কেনা যাবে ইয়ারবাডটি। সংস্থার নিজস্ব ওয়েবসাইট এবং ই-কর্মাস সাইটগুলোতে পাবেন ইয়ারবাডটি।

সূত্র: গ্যাজেট ৩৬০

কেএসকে/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।