ইউএস-বাংলায় ভ্রমণ করলে হোটেল ফ্রি

ভ্রমণ ডেস্ক
ভ্রমণ ডেস্ক ভ্রমণ ডেস্ক
প্রকাশিত: ০১:০৭ পিএম, ০৬ অক্টোবর ২০২২

দেশকে জানা আর বিদেশকে চেনার উপলব্ধি থেকেই মানুষ দেশ-বিদেশ ঘুরে বেড়ায়। আর সেই ঘুরে বেড়ানোকে সহজ করার জন্য ইউএস-বাংলা এয়ারলাইন্স দেশের অভ্যন্তরে কক্সবাজার এবং আন্তর্জাতিক পরিমণ্ডলে মালদ্বীপ, ব্যাংকক ও কলকাতায় আকর্ষণীয় অফার ঘোষণা করেছে।

শীতের আগমনে দেশীয় পর্যটকরা দেশ-বিদেশ ভ্রমণে নানা পরিকল্পনা সাজান। সেই পরিকল্পনাকে সহজ করার জন্য ইউএস-বাংলা এয়ারলাইন্স মালদ্বীপ ভ্রমণকে আকর্ষণীয় করার জন্য ২টি টিকিট কিনলেই ২ রাত হোটেলে ফ্রি থাকার সুবর্ণ সুযোগ করে দিচ্ছে।

নয়নাভিরাম নীলাভ মালদ্বীপের সৌন্দর্য উপভোগের জন্য ন্যূনতম ৪৮,৫০০ টাকার প্যাকেজে থাকছে ঢাকা থেকে মালদ্বীপের রিটার্ন এয়ার টিকিট, এয়ারপোর্ট থেকে হোটেলে যাওয়া-আসা আর বুফে ব্রেকফাস্ট। মালদ্বীপ প্যাকেজের অন্তর্ভুক্ত হোটেলগুলো হচ্ছে আইকম ম্যারিনা সি ভিউ, ট্রিটন বিচ হোটেল অ্যান্ড স্পা, হোটেল এরিনা বিচ ও হোটেল কানি গ্র্যান্ড।

থাইল্যান্ডের রাজধানী ব্যাংকক বিশ্বের পর্যটকদের জন্য এক আকর্ষণীয় তীর্থস্থান। বাংলাদেশি পর্যটকরা সুযোগের অপেক্ষায় থাকেন ব্যাংকক ভ্রমণের জন্য। ইউএস-বাংলা এয়ারলাইন্স ব্যাংকক ভ্রমণে সেই সুযোগই করে দিচ্ছে। ইউএস-বাংলার ২টি ঢাকা-ব্যাংককের রিটার্ন টিকিট কিনলেই ২ রাত ফ্রি হোটেলের ব্যবস্থা করে দিচ্ছে।

ন্যূনতম ৩৪,৮০০ টাকা থেকে ব্যাংকক প্যাকেজের জন্য নির্ধারণ করা হয়েছে। যার মধ্যে ঢাকা-ব্যাংকক রিটার্ন এয়ার টিকিট, ২ রাত হোটেলে থাকার ব্যবস্থা ও বুফে ব্রেকফাস্ট। প্যাকেজের অন্তর্ভুক্ত হোটেলগুলো হচ্ছে হোটেল ম্যানহাটন, হোটেল অ্যাম্বাসেডর, হোটেল গ্র্যান্ড প্রেসিডেন্ট।

শুধু বিদেশ নয়, দেশের অভ্যন্তরেও কক্সবাজারে ২টি রিটার্ন টিকিট কিনলেই ২ রাত হোটেলে থাকার সুযোগ আছে। ন্যূনতম ১৩,০০০ টাকার পাকেজে ঢাকা-কক্সবাজার রিটার্ন এয়ার টিকিট, এয়ারপোর্ট-হোটেল ট্রান্সফার, বুফে ব্রেকফাস্ট অন্তর্ভুক্ত। ইউএস-বাংলার কক্সবাজার প্যাকেজের অধীনে আছে হোটেল সি প্যালেস, গ্রেস কক্স স্মার্ট হোটেল, হোটেল সি গাল, হোটেল দ্য কক্স টুডে, হোটেল লং বিচ, হোটেল বেস্ট ওয়েস্টার্ন হেরিটেজ, হোটেল সি পার্ল বিচ রিসোর্ট, হোটেল সায়মন বিচ।

মালদ্বীপ, ব্যাংকক ও কক্সবাজারের ‘২টি রিটার্ন টিকিট কিনলে ২ রাত হোটেল ফ্রি’ অফারটি ৩১ অক্টোবর পর্যন্ত সংগ্রহ করা যাবে। তবে চলতি বছর ৩০ নভেম্বর পর্যন্ত ভ্রমণ করা যাবে।

এ ছাড়া ন্যূনতম ১৮,৬৪০ টাকায় কলকাতা প্যাকেজ ঘোষণা করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। ২ রাত ৩ দিনের প্যাকজটিতে ঢাকা-কলকাতা রিটার্ন এয়ার টিকিট, ২ রাত হোটেল, বুফে ব্রেকফাস্ট অন্তর্ভুক্ত। কলকাতা প্যাকেজের অন্তর্ভুক্ত হোটেলগুলো হচ্ছে হোটেল দ্য কর্পোরেট, হোটেল কেম্পটন, হোটেল পিয়ারলেস ইন। প্যাকেজটি আগামী ৩০ নভেম্বর পর্যন্ত বহাল থাকবে।

অফারগুলো কমপক্ষে ২ জনের জন্য প্রযোজ্য। প্রয়োজন সাপেক্ষে শিশুর জন্য আলাদা প্যাকেজ মূল্য প্রযোজ্য। সব ধরনের চার্জ অন্তর্ভুক্ত। অফারটি ইউএস-বাংলার যে কোনো সেলস্ কাউন্টার থেকে সংগ্রহ করা যাবে। বিস্তারিত জানতে ইউএস-বাংলার সেলস কাউন্টারে বা ০১৭৭৭৭৭৭৮৮১-৮৮৩ নম্বরে যোগাযোগ করতে পারেন।

এসইউ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।