‘ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি উইন্টার স্ম্যাশ’ শুরু শুক্রবার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১২ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০১৮

প্রাণ ফুডস লিমিটেড-এর স্ন্যাকস ব্র্যান্ড ‘ক্র্যাকো’-এর পৃষ্ঠপোষকতায় আন্তঃবিশ্ববিদ্যালয় পর্যায়ে আগামী শুক্রবার শুরু হচ্ছে ‘ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি উইন্টার স্ম্যাশ-২০১৮’ ব্যাডমিন্টন টুর্নামেন্ট।

চার দিনব্যাপী এ টুর্নামেন্টে ৪০টি সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ নেবেন; যাদের মধ্যে জাতীয় পর্যায়ে খেলেন এমন একাধিক খেলোয়ারও থাকছেন।

রাজধানীর বাড্ডায় প্রাণ-আরএফএল সেন্টারে মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, প্রাণ ফুডস লিমিটেড-এর স্ন্যাকস ব্র্যান্ড ‘ক্র্যাকো’-এর পৃষ্ঠপোষকতায় এবং বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সহযোগিতায় আফতাবনগরে অবস্থিত ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির ক্যাম্পাসে টুর্নামেন্টের খেলাগুলো অনুষ্ঠিত হবে।

প্রতিযোগীতায় ছয়টি ক্যাটাগরিতে ১২০টি দল অংশগ্রহণ করবে। ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. এম এম শহিদুল হাসান বৃহস্পতিবার টুর্নামেন্টটির উদ্বোধন করবেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন প্রাণ ফুডস-এর ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার মোস্তাক আহমেদ, ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির শিক্ষক ও বিশ্ববিদ্যালয়টির স্পোর্টিং ক্লাবের সমন্বয়কারী এ এস এম আফিস, প্রাণ-আরএফএল গ্রুপের হেড অব ডিজিটাল মিডিয়া আজিম হোসেন, প্রাণ ফুডস-এর অ্যাসিসটেন্ট ব্র্যান্ড ম্যানেজার ইসমাইল হোসেন, বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের রেফারি আয়াজ আল আমিন প্রমুখ।

মোস্তাক আহমেদ বলেন, তৃতীয়বারের মতো এ টুর্নামেন্টের পৃষ্ঠপোষকতা করছে প্রাণ ফুডস লিমিটেডের স্ন্যাকস ব্র্যান্ড ‘ক্র্যাকো’। ব্যাডমিন্টন খেলাকে আরও জনপ্রিয় করতেই এই উদ্যোগ। আমরা তরুণদের সঙ্গে, স্পোর্টিংয়ের সঙ্গে থাকতে চাই। আমাদের লক্ষ্য তরুণদের সঙ্গে কাজ করা এবং তাদের প্রতিভা বিকাশে সহায়তা করা।

এ এস এম আফিস বলেন, পৃষ্ঠপোষকতা ছাড়া উন্নয়ন সম্ভব না। আন্তঃবিশ্ববিদ্যালয় পর্যায়ে এটি সবচেয়ে বড় ব্যাডমিন্টন টুর্নামেন্ট। প্রাণ তিন বছর ধরে আমাদের পৃষ্ঠপোষকতা দিচ্ছে। প্রাণের সহযোগিতা ছাড়া আমাদের পক্ষে এতো বড় প্রতিযোগিতা আয়োজন করা সম্ভব হতো না।

আজিম হোসেন বলেন, একটি সেক্টরকে ‘ডেভলপ’ করার ক্ষেত্রে পৃষ্ঠপোষকতা গুরুত্বপূর্ণ। আমরা ব্যাডমিন্টন সেক্টরকে ডেভলপ করতে চাই। এ জন্যই আমরা এ উদ্যোগ নিয়েছি।

এমএএস/এনএফ/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]