খুবিতে ভর্তির আবেদন শুরু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক খুলনা
প্রকাশিত: ০১:২২ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০১৮

খুলনা বিশ্ববিদ্যালয়ে ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে প্রথম বর্ষে স্নাতক/স্নাতক(সম্মান) শ্রেণিতে অনলাইনে ভর্তি পরীক্ষার আবেদন গ্রহণ শুরু হয়েছে। শনিবার সকালে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান আবেদন গ্রহণ কার্যক্রমের উদ্বোধন করেন।

উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক বলেন, অন্যান্য বছরের মতো এবারও ভর্তির কার্যক্রম সুন্দর ও সুষ্ঠুভাবে সম্পন্ন হবে এবং এর মাধ্যমে বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার ঐতিহ্য সমুন্নত থাকবে। গতবছর থেকে বিশ্ববিদ্যালয়ের আইসিটি সেল অনলাইনে ভর্তির আবেদন, ফলাফল প্রকাশ করে আসছে। এখন আমরা নিজেস্ব প্রযুক্তিগত ব্যবস্থাপনায় তা করতে সক্ষম হয়েছি। এ বছর থেকে শিক্ষার্থীদের ডাটাবেজও শীঘ্রই চালু করা হবে। তিনি সংশ্লিষ্ট কমিটি ও আইসিটি সেলকে ধন্যবাদ জানান।

এ সময় অনলাইন ভর্তি কমিটির আহ্বায়ক প্রফেসর ড. কামরুল হাসান তালুকদার, কমিটির সদস্য সহযোগী অধ্যাপক কাজী মাসুদুল আলম, সদস্য-সচিব উপরেজিস্ট্রার প্রীতিশ কুমার রায়সহ সংশ্লিষ্ট সেলের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

ভর্তি পরীক্ষার আবেদন গ্রহণ চলবে ১৫ অক্টোবর ২০১৮ পর্যন্ত। ভর্তি সংক্রান্ত প্রয়োজনীয় তথ্যসমূহ খুলনা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.ku.ac.bd এ পাওয়া যাবে। ভর্তি পরীক্ষার আবেদন ফরম পূরণসংক্রান্ত যে কোনো সমস্যায় ০1534296430, 01740673245, 01556327406, 01515237843, 01677124773 অথবা 01515237688 নম্বর মোবাইল ফোনে অফিস চলাকালীন সময়ে (সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত) যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে।

প্রসঙ্গত, আগামী ১৭ নভেম্বর ২০১৮ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

আলমগীর হান্নান/আরএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :