হলে গাঁজা সেবনকালে চবির ৬ শিক্ষার্থী আটক

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম
প্রকাশিত: ০৮:২২ এএম, ০৭ ফেব্রুয়ারি ২০১৯
ফাইল ছবি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) আলাওল হলের একটি পরিত্যক্ত কক্ষে গাঁজা সেবনকালে ৬ শিক্ষার্থীকে হাতেনাতে আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বুধবার রাত পৌনে ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির সদস্যরা হলটিতে হঠাৎ পরিদর্শনের সময় তাদের আটক করেন। পরে তাদের হাটহাজারী মডেল থানা পুলিশে সোপর্দ করা হয়।

আটকরা হলেন- বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী আব্দুল মুকিত সিয়াম, রাজনীতি বিজ্ঞান বিভাগের শামীম আহসান, অর্থনীতি বিভাগের জিসান বড়ুয়া, ইংরেজি বিভাগের মাহমুদুল হাসান সানি ও আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের মহিউদ্দিন জালাল। তারা সবাই ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। এছাড়া পরিসংখ্যান বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের সাইফ সিয়ামকেও আটক করা হয়।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর লিটন মিত্র জাগো নিউজকে বলেন, বিশ্ববিদ্যালয়ের আলাওল হলের চতুর্থ তলার একটি পরিত্যক্ত কক্ষ থেকে গাঁজা সেবনকালে হাতেনাতে ৬ শিক্ষার্থীকে আটক করা হয়েছে। তাদের পুলিশে সোপর্দ করে আইনানুগ ব্যবস্থা নিতে পুলিশকে বলা হয়েছে।

বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. আক্তারুজ্জামান বলেন, আটকদের থানায় পাঠানো হয়েছে। আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আবদুল্লাহ রাকীব/এফএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]