কে হচ্ছেন নোবিপ্রবির উপাচার্য?

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৮:৫৫ পিএম, ০১ জুন ২০১৯

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. এম অহিদুজ্জামানের মেয়াদকাল শেষ হয়েছে। দীর্ঘ চার বছর দায়িত্ব পালন শেষে শনিবার (১ জুন) তার মেয়াদ শেষ হয়।

২০১৫ সালের ২ জুন নোবিপ্রবি আইন ২০০১-এর ১০ (১) এবং (২) ধারা অনুযায়ী রাষ্ট্রপতি এবং বিশ্ববিদ্যালয়ের আচার্য নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ড. এম অহিদুজ্জামানকে উপাচার্য হিসেবে নিয়োগ দেন।

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) ২০১৪-১৫ শিক্ষাবর্ষের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী ছাফওয়ান উল্লাহ বলেন, ‘২০১৪ সালে বিশ্ববিদ্যালয়ে ভর্তির পরে বিশ্ববিদ্যালয়ের চেহারা আর প্রশাসনিক কর্মকাণ্ড দেখে মনে হয়েছিল আমাদের স্কুলতো এর চেয়ে ভালো ছিল। ক্লাসরুম নেই, শিক্ষক নেই, শিক্ষক-শিক্ষার্থীদের গবেষণা প্রণোদনা নেই।’

Nobiprobi2

তিনি বলেন, ‘এত নেই এর ভিড়ে একমাত্র আকাঙ্ক্ষা ছিল কবে বিদায় নেব এখান থেকে। কিন্তু কিছুদিন পরেই বিশ্ববিদ্যালয়ে কি এক জাদুর ছোয়া লাগল এখন আর নেই শব্দটা পরিবর্তন হয়ে চাই এ পরিণত হয়েছে।’

এই জাদু আরও অনেক দিন বিশ্ববিদ্যালয়ে লেগে থাকুক। শুভ কামনা ভিসি স্যার (প্রফেসর ড. এম অহিদুজ্জামান স্যার)। কে হতে যাচ্ছেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) নতুন উপাচার্য? চলছে চারদিকে নানা জল্পনা, কল্পনা।

আব্দুর রহিম/এমআরএম/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :