জবিতে নতুন ৪ সহকারী প্রক্টর নিয়োগ

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) নতুন চার সহকারী প্রক্টর নিয়োগ দেয়া হয়েছে। গতকাল মঙ্গলবার (২৭ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার দফতর থেকে পৃথক চার অফিস আদেশ থেকে এ তথ্য জানা যায়।

নতুন সহকারী প্রক্টররা হলেন, ভূগোল ও পরিবেশ বিভাগের সহকারী অধ্যাপক নিউটন হাওলাদার, ইসলামী স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক ড. মোহাম্মদ রেজাউল হোসাইন, মনোবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক কাজী নূর হোসেন, অ্যাকাউন্টিং বিভাগের সহকারী অধ্যাপক নীলোৎপাল সরকার।

জবি উপাচার্যের অনুমোদনক্রমে রেজিস্টার প্রৌকশলী মো. ওহিদুজ্জামান সাক্ষরিত অফিস আদেশগুলোতে বলা হয়েছে, জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) -এর প্রথম সংবিধির ১৫ (১) বিধি মোতাবেক সিন্ডিকেট অনুমোদন সাপেক্ষে আগামী ২ বছরের জন্য নতুন সহকারী প্রক্টরদের নিযুক্ত করা হয়েছে। অফিস আদেশ অনুযায়ী বুধবার (২৮ আগস্ট) থেকে এ আদেশ কার্যকর হয়েছে।

নবনিযুক্ত সহকারী প্রক্টর নিউটন হাওলাদার বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার পরিবেশ বজায় রাখতে কাজ করব। সবার সঙ্গে সু-সম্পর্ক রেখে কাজ করব।

নবনিযুক্ত সহকারী প্রক্টর কাজী নুর হোসেন বলেন, বিশ্ববিদ্যালয় হলো জ্ঞান চর্চার জায়গা। এখানে জ্ঞানের আহরণ, জ্ঞানের বিচরণ হয়। এই ধারা অব্যাহত রাখতে এবং এখানে শিক্ষার সুন্দর পরিবেশ বজায় রাখতে সবার সহযোগিতা চাই।

নতুন সহকারী প্রক্টর নিয়োগের বিষয়ে প্রক্টর ড. মোস্তফা কামাল বলেন, নতুন চারজন সহকারী প্রক্টর নিয়োগ দেয়া হয়েছে। মূলত পূর্ববর্তী সহকারী প্রক্টরদের মধ্যে তিনজনের অন্য দায়িত্ব ও শিক্ষাছুটিতে যাওয়ায় এ চারজনকে নিয়োগ দেয়া হয়েছে।

জেএইচ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]