শেকৃবিতে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৩:০৩ পিএম, ১৭ মার্চ ২০২০

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের দ্বিতীয় তলায় উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন আহাম্মদ এ কর্নার উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. সেকেন্দার আলী, ট্রেজারার অধ্যাপক ড. মো. আনোয়ারুল হক বেগ, ছাত্র পরামর্শ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড.মো. মিজানুর রহমান, প্রক্টর ড. ফরহাদ হোসেন, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. নজরুল ইসলাম, রেজিস্ট্রার শেখ রেজাউল করিম, শেকৃবি শাখা ছাত্রলীগের সভাপতি এস এম মাসুদুর রহমান মিঠু, সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান প্রমুখ।

subu2

উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন আহাম্মদ বলেন, শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধুর আদর্শকে উজ্জীবিত রাখতে এই কর্নারের উদ্বোধন করা হয়েছে। এ কর্নার থেকে শিক্ষার্থীরা বঙ্গবন্ধুর বিভিন্ন বিষয় সম্পর্কে জানতে পারবেন। পাশাপাশি গবেষকরা বঙ্গবন্ধু সম্পর্কে উচ্চতর গবেষণা করতে পারবেন।

এছাড়া দিবসটি উপলক্ষে বিশ্ববিদ্যালয় প্রশাসনের আয়োজনে আনন্দ র‌্যালি, জন্মদিনের কেক কাটা, বঙ্গবন্ধু সম্পর্কে রচনা প্রতিযোগিতা, কবিতা আবৃত্তি, গান, পুরষ্কার বিতরণ ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

মো. রাকিব খান/ এমএফ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com