বন্ধ ইবির প্রধান ফটকে ছাত্রদলের বিক্ষোভ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২৮ পিএম, ১৮ নভেম্বর ২০২০

করোনার কারণে বন্ধ থাকা ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বিক্ষোভ মিছিল করেছে শাখা ছাত্রদল।

বুধবার (১৮ নভেম্বর) সকালে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে তারা এ মিছিল করে।

জানা গেছে, রাজধানীতের বাস পোড়ানোর অভিযোগে জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলসহ কেন্দ্রীয় নেতাকর্মীদের নামে হয়রানিমূলক মামলা ও গ্রেফতারের প্রতিবাদে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এ সময় কেন্দ্রীয় সহসভাপতি মোস্তাফিজুর রহমানসহ অন্যান্য নেতাকর্মীদের অবিলম্বে মুক্তির দাবি জানান তারা।

এছাড়া ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতাকর্মীদের নামে হয়রানিমূলক মামলাকে বানোয়াট আখ্যা দিয়ে তা প্রত্যাহারের দাবি জানান।

মিছিলে শাখা ছাত্রদলের দফতর সম্পাদক শাহেদ আহম্মেদের নেতৃত্বে উপস্থিত ছিলেন মাসুদ রুমি মিথুন, আবু দাউদ, আনারুল ইসলামসহ অন্যান্য নেতাকর্মীরা।

শাখা ছাত্রদলের দফতর সম্পাদক শাহেদ আহম্মেদ বলেন, ভোটবিহীন অবৈধ সরকার বিএনপিকে দমাতে নেতাদের উপর নানাভাবে নির্যাতন চালাচ্ছে। সরকারি দলের লোকেরা গাড়ি পুড়িয়ে বিএনপি ও ছাত্রদলের নেতাদের উপর হামলা-মামলা ও গ্রেফতার করে যাচ্ছে। এভাবে বিএনপি ও ছাত্রদলকে দমিয়ে রাখা যাবে না।

রায়হান মাহবুব/এএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]