নজরুল বিশ্ববিদ্যালয়

কলাম লেখক ফোরামের সভাপতি রনি, সম্পাদক আলমগীর

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৯:৪০ পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০২৩
দেলোয়ার হোসেন রনি ও আলমগীর হোসেন

ত্রিশালের জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের নতুন কমিটি ঘোষিত হয়েছে। ২০২২-২৩ কার্যনির্বাহী কমিটির সভাপতি হিসেবে সঙ্গীত বিভাগের শিক্ষার্থী দেলোয়ার হোসেন রনি ও সাধারণ সম্পাদক হিসেবে স্থানীয় সরকার ও নগর উন্নয়ন বিভাগের শিক্ষার্থী আলমগীর হোসেন দায়িত্ব পেয়েছেন।

রোববার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের কেন্দ্রীয় কমিটির সভাপতি নেজাম উদ্দিন ও সাধারণ সম্পাদক মো. ইসরাফিল আলম রাফিল সই করা প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে পরবর্তী সাত কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় দপ্তর সেলে জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়।

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম ২০১৮ সালের ২৩ জুলাই ঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রতিষ্ঠা লাভ করে। বর্তমানে দেশের ১৭টি পাবলিক বিশ্ববিদ্যালয়, জাতীয় বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষার্থীদের লেখালেখিতে উদ্বুদ্ধ করতে কাজ করে যাচ্ছে দেশের তরুণ লেখকদের এ সংগঠনটি।

এমআরআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।