নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি বিপ্লব, সম্পাদক আনিছুজ্জামান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৯:৩০ এএম, ১৯ ডিসেম্বর ২০২৩

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষক সমিতির নির্বাচনে নীলদল সমর্থিত প্যানেল নিরঙ্কুশভাবে জয়লাভ করেছে। এতে শিক্ষা বিভাগের অধ্যাপক ড. বিপ্লব মল্লিক সভাপতি ও ফিশারিজ অ্যান্ড মেরিন সায়েন্স বিভাগের অধ্যাপক ড. মো. আনিসুজ্জামান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সোমবার (১৮ ডিসেম্বর) রাতে সভাপতি ও সাধারণ সম্পাদকের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি পদে অধ্যাপক ড. এস. এম. মাহবুবুর রহমান (ব্যবসায় প্রশাসন বিভাগ) ও সহযোগী অধ্যাপক ড. কাওসার হোসেন (কৃষি বিভাগ), যুগ্ম-সাধারণ সম্পাদক পদে সহকারী অধ্যাপক মো. মুহাইমিনুল ইসলাম সেলিম (অর্থনীতি বিভাগ) ও সহকারী অধ্যাপক সাহানা রহমান (বাংলা বিভাগ), কোষাধ্যক্ষ পদে সহকারী অধ্যাপক মো. ইফতেখার পারভেজ (পরিসংখ্যান বিভাগ), প্রচার সম্পাদক সহকারী অধ্যাপক নাজমুস সাকিব খান (ওশোনোগ্রাফি বিভাগ), শিক্ষা ও গবেষণা সম্পাদক সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ মহিনুজ্জামান (ইএসডিএম বিভাগ), ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক সহকারী অধ্যাপক মো. শাহিন কাদির ভূঁইয়া (বিএমএস বিভাগ)।

এছাড়া কৃষি বিভাগের অধ্যাপক ড. মোঃ আতিকুর রহমান ভূঞা, সমাজকর্ম বিভাগের সহকারী অধ্যাপক শেখ মারুফা নাবিলা, আইআইটির সহকারী অধ্যাপক মো. ইফতেখারুল আলম ইফাত, বিএমবি বিভাগের প্রভাষক মোহাম্মদ আসাদুজ্জামান ও ইংরেজি বিভাগের প্রভাষক হুমায়রা সুলতানা কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন।

ইকবাল হোসেন মজনু/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।