রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি ডলফিন, সম্পাদক তুহিন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৮:৪৯ এএম, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

ওমর ফারুক ডলফিনকে সভাপতি ও নাজমুল হাসান তুহিনকে সাধারণ সম্পাদক করে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ২৩ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

কেন্দ্রীয় ছাত্রলীগের দপ্তর সম্পাদক মেফতাহুল ইসলাম পান্থ এ কমিটি অনুমোদনের বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে বলেন, এ কমিটিতে নয়জন সহ-সভাপতি, ছয়জন যুগ্ম-সাধারণ সম্পাদক ও ছয়জনকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

নব-নির্বাচিত সভাপতি ওমর ফারুক ডলফিন জাগো নিউজকে বলেন, রবীন্দ্র বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার পর প্রথম বারের মতো ছাত্রলীগের কমিটি ঘোষণা করলো কেন্দ্রীয় ছাত্রলীগ। এ কমিটিতে আমাকে সভাপতির দায়িত্ব দেয়ায় আমি কেন্দ্রীয় ছাত্রলীগের প্রতি চিরকৃতজ্ঞ। রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা শাহ আলী জাগো নিউজকে বলেন, সভাপতি ওমর ফারুক ডলফিন বাংলা বিভাগের চতুর্থ বর্ষ ও সাধারণ সম্পাদক নাজমুল হাসান তুহিন সমাজ বিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র।

এম এ মালেক/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।