শরীয়তপুর

পুলিশের ওপর হামলা করে আসামি ছিনিয়ে নেওয়া যুবলীগ নেতা গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শরীয়তপুর
প্রকাশিত: ০১:২৭ পিএম, ০২ মার্চ ২০২৪

শরীয়তপুরের জাজিরায় পুলিশের ওপর হামলা চালিয়ে দুই মাদক কারবারিকে ছিনিয়ে নেওয়ার ঘটনায় যুবলীগ নেতা সাগর মাদবরকে (৩৫) গ্রেফতার করেছে র‍্যাব। শুক্রবার (১ মার্চ) দিনগত রাত ২টার দিকে রাজধানীর উত্তরা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

সাগর মাদবর বড় জেলার গোপালপুর ইউনিয়নের টেকেরকান্দি এলাকার কুদ্দুস মাদবরের ছেলে। তিনি ইউনিয়ন যুবলীগের সভাপতির দায়িত্বে রয়েছেন। তার বিরুদ্ধে থানায় মারামারি, হত্যাচেষ্টাসহ আট মামলা চলমান।

স্থানীয়, পুলিশ ও র‍্যাব সূত্র জানায়, বুধবার রাতে উপজেলার বড় গোপালপুর ইউনিয়নের সূর্যমণি বাজারে অভিযান চালিয়ে আধা কেজি গাঁজাসহ আরিফ মাদবর ও সবুজ মাদবরকে আটক করে পুলিশ। এসময় খবর পেয়ে ইউনিয়ন যুবলীগের সভাপতি সাগর মাদবর ও তার লোকজন ডাকাত বলে চিৎকার দিয়ে পুলিশের ওপর হামলা চালিয়ে মাদকসহ আসামিদের ছিনিয়ে নিয়ে যান। পরদিন বৃহস্পতিবার দুপুরে পুলিশের উপ-সহকারী পরিদর্শক বেলাল হোসেন বাদী হয়ে সাগর মাদবরসহ সাতজনের নাম উল্লেখ করে মামলা করেন। এ ঘটনার পর থেকে গা ঢাকা দেন যুবলীগ নেতা সাগর মাদবর। পরে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিনগত মধ্যরাতে রাজধানীর উত্তরা থেকে তাকে গ্রেফতার করে।

জানতে চাইলে জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জাগো নিউজকে বলেন, পুলিশের ওপর হামলা চালিয়ে আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনায় মূল অভিযুক্ত সাগর মাদবরকে গ্রেফতার করেছে র‍্যাব। এ ঘটনায় আরও দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের ধরতে অভিযান চলমান।

বিধান মজুমদার অনি/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।