সাতক্ষীরায় আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষে অাহত ১২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০৯:১৯ এএম, ২৫ নভেম্বর ২০১৭
প্রতীকী ছবি

অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে সাতক্ষীরা কলারোয়া উপজেলা আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে কমপক্ষে ১২ জন আহত হয়েছেন। শনিবার সকাল ১০টার দিকে উপজেলা পরিষদ চত্বরে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ ইউনেস্কো কর্তৃক বিশ্ব ঐতিহ্যের প্রামাণ্য দলিল হিসেবে স্বীকৃতি পাওয়ায় সরকারিভাবে পালিত হচ্ছিল। অনুষ্ঠান চলাকালীন পাল্টাপাল্টি বক্তব্য দেয়াকে কেন্দ্র করে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লাল্টুর কর্মী সমর্থকরা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহমেদ স্বপনের উপর চড়াও হন।

এক পর্যায়ে লাল্টুর সমর্থকরা স্বপনের সমর্থকদের উপর ইট-পাটকেল নিক্ষেপ করে আহত করেন। পাল্টাপাল্টি সংঘর্ষে উভয় গ্রুপের কমপক্ষে ১২ জন আহত হন। পরে ফিরোজ আহমেদ স্বপনকে তার কার্যালয়ে দুই ঘণ্টা অবরুদ্ধ করে রাখে।

কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহমেদ স্বপন বলেন, লাল্টু গ্রুপের সন্ত্রাসী বাহিনী আমাকে অবরুদ্ধ করে রাখে। নেতাকর্মীদের মারধর করে আহত করেছে।

তবে এমন অভিযোগ অস্বীকার করে আমিনুল ইসলাম লাল্টু বলেন, এমন কোনো ঘটনা ঘটেনি। এটা ফিরোজ আহমেদ স্বপনের কারসাজি। তার সন্ত্রাসী বাহিনী আমার নেতাকর্মীদের উপর হামলা চালিয়ে আহত করেছে।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার জানান, উভয় গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়েছে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

আকরামুল ইসলাম/এফএ/জেআইএম

আপনার মতামত লিখুন :