ফিল্মি স্টাইলে স্বর্ণের দোকানে ডাকাতি, গ্রেফতার ৭

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মানিকগঞ্জ
প্রকাশিত: ১১:২৩ এএম, ২৭ নভেম্বর ২০১৭

মানিকগঞ্জ শহরের নাগ জুয়েলার্সে ফিল্মি স্টাইলে ডাকাতির ঘটনায় এক নারীসহ আরও চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে আলোচিত এ ডাকাতির ঘটনায় মোট সাতজন গ্রেফতার হলো।

তারা হলেন- পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার মোল্লাবাড়ি গ্রামের সোহেল মোল্লা, পাবনার আতাইকুলা উপজেলার কাজীপুর গ্রামের রানা, নড়াইলের ইনসান কাজী, কুড়িগ্রামের রাজারহাট উপজেলার রাজারহাট গ্রামের কামরুন নাহার, একই এলাকার আরিফুল ইসলাম, বরিশালের বাকেরগঞ্জ উপজেলার মহেশপুর গ্রামের ফরিদ ও ফরিদপুরের সদরপুর উপজেলার ঢেউখালী গ্রামের আলী খান।

গ্রেফতারদের কাছ থেকে ৬ রাউন্ড গুলিসহ দুটি আগ্নেয়াস্ত্র, ৯টি ককটেল, স্বর্ণালঙ্কার বিক্রির এক লাখ ৯৪ হাজার টাকা, একটি মাইক্রোবাস, একটি মোটরসাইকেল ও ৫ ভরি স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়।

সোমবার দুপুরে পুলিশ সুপার মাহফুজুর রহমান (অতিরিক্ত ডিআইজি) এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান। তিনি বলেন, গ্রেফতারদের মধ্যে ৪ জন সরাসরি ডাকাতির সঙ্গে জড়িত। বাকিদের এ কাজে সহযোগিতার জন্য গ্রেফতার করা হয়।

ডাকাতির মূলহোতা তিনজনকে গ্রেফতারের জন্য দেশের বিভিন্ন স্থানে অভিযান চলছে। এরা গ্রেফতার হলে লুণ্ঠিত স্বর্ণালঙ্কার উদ্ধার সম্ভব বলে আশা করেন পুলিশ সুপার।

গত ১৫ নভেম্বর সন্ধ্যায় মানিকগঞ্জ শহরের নাগ জুয়েলার্সে সংঘবদ্ধ ডাকাতদল অস্ত্রের মুখে জিম্মি করে ফিল্মি স্টাইলে প্রায় ৭শ’ ভরি স্বর্ণালঙ্কার লুটে নেয়। ডাকাতির পুরো ঘটনা দোকানের সিসি ক্যামেরায় ধরা পড়ে।

ডাকাতরা পালিয়ে যাওয়ার সময় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ ঘটনায় মানিকগঞ্জ সদর ও সাটুরিয়া উপজেলায় মোট ৫টি মামলা হয়।

বি.এম খোরশেদ/এএম/আইআই

আপনার মতামত লিখুন :