রসিকের প্রভাব জাতীয় নির্বাচনে পড়বে না : হানিফ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি কুষ্টিয়া
প্রকাশিত: ০৮:০৩ এএম, ২২ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ০৮:০৫ এএম, ২২ ডিসেম্বর ২০১৭
রসিকের প্রভাব জাতীয় নির্বাচনে পড়বে না : হানিফ
ফাইল ছবি

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, স্থানীয় সরকার নির্বাচনে ব্যক্তির জনপ্রিয়তা ও আঞ্চলিকতা কাজ করে। কিন্তু জাতীয় নির্বাচনে একটি দলের উন্নয়ন কর্মকাণ্ড ও জনপ্রিয়তা কাজ করে। তাই রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনের ফলাফলের কোনো প্রভাব জাতীয় নির্বাচনে পড়বে না।

শুক্রবার বেলা ১১টায় কুষ্টিয়া সুগার মিলের ২০১৭-১৮ মাড়াই মৌসুমের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়ে এসব কথা বলেন তিনি।

এসময় হানিফ আরও বলেন, রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর পরাজয় হলেও গণতন্ত্রের জয় হয়েছে। অবাধ ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে প্রমাণ হয়েছে নির্বাচন কমিশন সম্পূর্ণ স্বাধীন। এই সরকারের অধীনে নির্বাচন সুষ্ঠু হবে না বিএনপির এমন অভিযোগও মিথ্যা প্রমাণ হয়েছে।

হানিফ বলেন, বর্তমান সরকার গুম-খুনে বিশ্বাস করে না। বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ৭৫ সালের পরে এ দেশে গুম খুনের রাজনীতি শুরু করেছিলেন। তার ধারাবিকতা বজায় রেখেছিল তার দল বিএনপি।

পরে হানিফ কুষ্টিয়া সুগার মিলের ২০১৭-১৮ মাড়াই মৌসুমের উদ্বোধন করেন। চলতি মৌসমে এ মিলে ৫৫ হাজার মেট্রিক টন আখ মাড়াই করে ৩৮৫০ মেট্রিক টন চিনি উৎপাদনের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে কুষ্টিয়া সুগার মিলের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল কাদের সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, জেলা পরিষদ চেয়ারম্যান রবিউল ইসলামসহ মিলের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

আল-মামুন সাগর/এফএ/পিআর