যে যাই বলুক হকারদের বিপক্ষে যাব না : শামীম ওসমান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৬:২১ পিএম, ১৭ জানুয়ারি ২০১৮ | আপডেট: ০৬:২৭ পিএম, ১৭ জানুয়ারি ২০১৮

বিএনপির নেতাকর্মীদের সঙ্গে নিয়ে হকারদের ওপর মেয়র আইভীপন্থীরা হামলা চালিয়েছিল বলে দাবি করেছেন নারায়ণগঞ্জের স্থানীয় সংসদ সদস্য শামীম ওসমান।

বুধবার বিকেলে চাষাঢ়া রাইফেল ক্লাবে শামীম ওসমান তার সমর্থক ও সেলিনা হায়াৎ আইভীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন করে এ দাবি করেন তিনি।

শামীম ওসমান বলেন, সংঘর্ষের সময় আমি যদি ঘটনাস্থলে না যেতাম তবে অনেকে অস্তিত্ব সংকটে পড়তো। ফলে আমাদের পার্টি সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নির্দেশে ঘটনাস্থলে যাই।

সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, তিনি হকারদের ২০ ফেব্রুয়ারি পর্যন্ত ফুটপাতে বসার কথা বলেছেন। এর মধ্যে হকারদের সঙ্গে আলাপ করে স্থানীয় প্রশাসনকে হকারদের বিকল্প ব্যবস্থা করার আহ্বান জানিয়েছেন।

এ সময় নিজের অবস্থানে অটল থাকার বিষয়ে জোর দিয়ে শামীম ওসমান বলেন, যে যাই বলুক হকারদের বিপক্ষে যাব না। আমাদের হকারদের সঙ্গেই থাকব।

গতকাল মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জ শহরে হকার উচ্ছেদকে কেন্দ্র করে সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ও এমপি শামীম ওসমান সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষের ঘটনায় মেয়র আইভীসহ উভয় গ্রুপের প্রায় অর্ধশতাধিক লোকজন আহত হন। এ নিয়ে মেয়র আইভী ও এমপি শামীম ওসমান একে অপরকে দোষারোপ করেছেন।

এএম/আরআইপি