অস্ত্র ঠেকিয়ে বিকাশকর্মীর পাঁচ লাখ টাকা ছিনতাই

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০৩:২১ এএম, ২২ জানুয়ারি ২০১৮
অস্ত্র ঠেকিয়ে বিকাশকর্মীর পাঁচ লাখ টাকা ছিনতাই

কক্সবাজার শহরে প্রকাশ্যে ছুরি ও অস্ত্র ঠেকিয়ে এক বিকাশকর্মীর কাছ থেকে পাঁচ লাখ টাকা নিয়ে গেছে ছিনতাইকারীরা। রোববার সন্ধ্যা ৭টার দিকে কক্সবাজার শহরের বার্মিজ মার্কেট এলাকায় এই দুর্ধর্ষ ছিনতাইয়ের ঘটনা ঘটে। ঘটনায় জড়িত এক ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ।

আটক তরুণের নাম ইমরান হোসেন (২০)। তিনি কক্সবাজার সদরের খরুলিয়া এলাকার আবদুল্লাহ ফারুকের ছেলে।

কক্সবাজার সদর মডেল থানার ডিউটি অফিসার এএসআই রাশেদ জানান, বজল আহমেদ (২২) নামে এক বিকাশকর্মী বিভিন্ন দোকান থেকে টাকা তুলে টমটমযোগে (ইজিবাইক) শহরের ফজল মার্কেটের অফিসে আসছিলেন। পথিমধ্যে শহরের বার্মিজ মার্কেটের রবি অফিস সংলগ্ন এলাকায় পৌঁছলে একদল ছিনতাইকারী টমটমটি থামিয়ে বিকাশকর্মী বজলকে নামিয়ে পার্শ্ববতী উপসড়কে নিয়ে যায়। সেখানে ছুরি ও অস্ত্র ঠেকিয়ে টাকার ব্যাগ ছিনিয়ে পালিয়ে যায় তারা। পরে স্থানীয়রা ধাওয়া করে ছিনতাইকারীদের একজনকে আটক পরে পুলিশে সোপর্দ করেছে। পুলিশ ছিনতাই হওয়া টাকা উদ্ধারে চেষ্টা চালাচ্ছে।

আটক ইমরানের বরাত দিয়ে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত কুমার বড়ুয়া বলেন, ছিনতাইকারী দলে পাঁচজন ছিল। টাকা ছিনতাই করে তারা জাদিরাম পাহাড় দিকে পালিয়ে যায়। এই ঘটনার মূল পরিকল্পনাকারী জাদব নামে এক যুবক। তার পরিচয় সম্পর্কে এখনও সঠিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। ছিনতাই হওয়া টাকা উদ্ধারের চেষ্টা চলছে।

জেডএ