জরিমানা দিলেন ৪শ ট্রেন যাত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঈশ্বরদী (পাবনা)
প্রকাশিত: ০৯:৩৪ এএম, ০২ ফেব্রুয়ারি ২০১৮

রেলওয়ের পাকশী বিভাগীয় কর্মকর্তারা ঈশ্বরদী-ঢাকা রেলরুটের ৩টি আন্তঃনগর ট্রেনে অভিযান চালিয়ে বিনাটিকিটে ভ্রমণকারী ৪শ যাত্রীর কাছ থেকে জরিমানাসহ ১ লাখ ১৯ হাজার টাকা আদায় করেছেন।

বৃহস্পতিবার সকাল থেকে রাত পর্যন্ত সাঁড়াশি অভিযানে পশ্চিমাঞ্চল রেলওয়ের আওতায় ঈশ্বরদী বাইপাস, চাটমোহর, বড়ালব্রিজ, উল্লাপাড়া, জামতৈল, সিরাজগঞ্জ বাজার, বঙ্গবন্ধু সেতু পশ্চিম, বঙ্গবন্ধু সেতু পূর্ব, টাঙ্গাইল, মির্জাপুর, জয়দেবপুর ও ঢাকা বিমানবন্দর স্টেশন পর্যন্ত এ অভিযান চালানো হয়।

রেলওয়ের পাকশী বিভাগীয় পরিবহন কর্মকর্তা শওকত জামিল মোহসী জানান, পাকশী বিভাগীয় রেলওয়ের আওতাধীন ১২টি স্টেশনের উপর দিয়ে যাওয়া ট্রেনে টিকিট চেকিং অভিযান চালানো হয়। অভিযানে উপস্থিত ছিলেন পাকশী রেলওয়ের সহকারী বাণিজ্যিক কর্মকর্তা মজিবুর রহমান, ট্রাফিক ইন্সপেক্টর সাজেদুল ইসলাম বাবু, রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সহকারী কমান্ডেন্ট আবু হেনা, ভ্রাম্যমাণ টিকিট পরীক্ষক আব্দুল আলিম বিশ্বাস মিঠু, শফিকুল ইসলাম ও কামরুজ্জামান।

এ সময় শুধুমাত্র ৩টি ট্রেনে বিনা টিকিটে ট্রেন ভ্রমণের দায়ে ৪০০ যাত্রীর কাছ থেকে ১ লাখ ১৯ হাজার টাকা জরিমানাসহ ভাড়া আদায় করা হয় বলে ওই কর্মকর্তা জানান।

আলাউদ্দিন আহমেদ/এফএ/এমএস

আপনার মতামত লিখুন :