নাটোরে সিলিন্ডার বিস্ফোরণে দম্পতি দগ্ধ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৯:২৭ পিএম, ০৩ ফেব্রুয়ারি ২০১৮
নাটোরে সিলিন্ডার বিস্ফোরণে দম্পতি দগ্ধ

নাটোর শহরের পালপাড়া বড়গাছা এলাকায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে স্বামী-স্ত্রী দগ্ধ হয়েছেন। তারা হলেন, কাজী আবুল মহসীন (৬৫) ও তার স্ত্রী জেবুন্নেসা বেগম (৪৫) অগ্নিদগ্ধ হয়েছেন।

শনিবার বিকেলে শহরের নিজ বাসভবনে এই দুর্ঘটনা ঘটে। ফায়ার স্টেশন কর্মীরা ঘটনাস্থলে গিয়ে অগ্নিদগ্ধ দম্পতিকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করেছে।

নাটোর ফায়ার স্টেশন ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শহরের পালপাড়া বড়গাছা এলাকার মরহুম কাজী জামাল উদ্দিনের ছেলে নাটোর টেলিফোন অফিসের অবসরপ্রাপ্ত কর্মকর্তা কাজী আবুল মহসীন ও তার স্ত্রী জেবুন্নেসা বেগম বিকেলে তাদের নিজ বাসভবনের দোতালায় রান্না ঘরে প্রস্তুতি নিচ্ছিলেন। এসময় কাজী মহসীন গ্যাসের চুলা ধরাতে গেলে সিলিন্ডার বিস্ফোরিত হয়ে আগুন ছড়িয়ে পড়ে। এসময় স্বামী-স্ত্রী দু'জনই অগ্নিদগ্ধ হন।

খবর পেয়ে ফায়ার স্টেশন কর্মীরা ঘটনাস্থলে গিয়ে অগ্নিদগ্ধ দম্পতিকে উদ্ধারসহ আগুন নিয়ন্ত্রণে আনে। পরে অগ্নিদগ্ধদের নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

নাটোর ফায়ার স্টেশন কর্মকর্তা মহিউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্যাসের চুলা জ্বালানোর সময় আগুন ছড়িয়ে পড়লে দু’জন আহত হন। নাটোর হাসপাতালের চিকিৎসক কাজী মোহাম্মাদ আলী জানান, অগ্নিদগ্ধদের অবস্থা গুরুতর নয়। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

রেজাউল করিম রেজা/এমএএস/আরআইপি