মৌলভীবাজারে অপহৃত ব্যবসায়ী উদ্ধার, আটক ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মৌলভীবাজার
প্রকাশিত: ১০:০৫ পিএম, ০৩ ফেব্রুয়ারি ২০১৮
ফাইল ছবি

অপহরণের দুইদিন পর মৌলভীবাজারের শ্রীমঙ্গল থেকে চম্পা দে নামে কমলগঞ্জের এক ব্যবসায়ীকে উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকেল ৫টার দিকে তাকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণের অভিযোগে তিনজনকে আটক করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পশ্চিম বাজার এলাকা থেকে প্রমি হেলথ কেয়ারের মালিক চম্পা দেকে অপহরণ করে একটি প্রাইভেটকারে করে নিয়ে যায় অপহরণকারীরা। এ ঘটনায় পর দিন শুক্রবার (২ ফেব্রুয়ারি) অপহৃত ব্যবসায়ীর স্ত্রী লিপিকা দে বাদী হয়ে কমলগঞ্জ থানায় একটি জিডি করেন।

উদ্ধারের পর চম্পা দে জানান, অপহরণের পর থেকে শ্রীমঙ্গল শহরের কলেজ রোডের একটি বাসায় তাকে আটকে রাখে। আটকাবস্থায় অপহরণকারীরা তাকে শারীরিকভাবে নির্যাতনও করেছে।

পুলিশ সূত্রে জানা যায়, ফোন কলের সূত্র ধরে আধুনিক প্রযুক্তি ব্যবহার করে শনিবার দুপুর থেকে অভিযান চালিয়ে শমশেরনগর পুলিশ ফাঁড়ির কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) অরুপ কুমার চৌধুরী ও এসআই আবু সায়েম মো. আব্দুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল শ্রীমঙ্গল শহরের কলেজ রোডের একটি বাসা থেকে শনিবার বিকেল ৫টার দিকে অপহৃত ব্যবসায়ী চম্পা দেকে উদ্ধার করে। এ সময় অপহরণের অভিযোগে তিনজনকে আটক করা হয়

আটকরা হলেন- শ্রীমঙ্গল উপজেলার উত্তর ভাড়াউড়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে মো. শুকুর আহমদ (৪৮), শ্রীমঙ্গলের রাজাপুর গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে মো. মোহিত আহমদ (৩৫) ও কমলগঞ্জ উপজেলার গুলের হাওর গ্রামের ইয়াকুব আলীর ছেলে কাউসার আহমদ (২৫)।

শমশেরনগর নগর পুলিশ ফাঁড়ির পরিদর্শক (তদন্ত) অরুপ কুমার চৌধুরী জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

আরএআর/জেআইএম

আপনার মতামত লিখুন :