ভালোবেসে বিয়ে, বাবার বিরুদ্ধে মেয়ের অভিযোগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি লালমনিরহাট
প্রকাশিত: ০৭:৩৩ পিএম, ১৩ মার্চ ২০১৮

ভালোবেসে বিয়ে করে বিপাকে পড়েছেন লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সানজিদা খানম ও মেহেদী হাসান নামের এক নব-দম্পতি। পরিবারের হয়রানি ও মামলার মুখে পালিয়ে বেড়াতে হচ্ছে তাদের।

বাবার বিরুদ্ধে হয়রানির অভিযোগ তুলে মঙ্গলবার দুপুরে উপজেলার ফকিরপাড়া গ্রামের শ্বশুরবাড়িতে সংবাদ সম্মেলন করেন মেয়ে সানজিদা খানম রনি (২০)।

সংবাদ সম্মেলনে সানজিদা খানম বলেন, উপজেলার ফকিরপাড়া গ্রামের জহরুল ইসলামের ছেলে মেহেদী হাসান মাসুমের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু আমার বাবা আবুল কাশেম খান এ সম্পর্ক মানতে নারাজ। তিনি আমাকে অন্যত্র বিয়ে দেয়ার চেষ্টা চালান। আমি এ ঘটনা টের পেয়ে কলেজে আসার কথা বলে বাড়ি থেকে পালিয়ে গোপনে মেহেদীর সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হয়েছি।

তিনি আরও বলেন, আমি একজন শিক্ষিত ও প্রাপ্তবয়স্ক মেয়ে। কারো প্ররোচনায় নয়, প্রেমের টানে মেহেদীকে ভালোবেসে এ বিয়ে করেছি।

সানজিদা খানম আরও বলেন, আমার বাবা আমার স্বামী ও তার পরিবারের বিরুদ্ধে অপহরণ মামলা করেছেন। মামলাটি মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। আমরা পালিয়ে বেড়াচ্ছি। ওই মামলা প্রত্যাহারের দাবি জানাই।

হাতীবান্ধা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাশীম হাসান সরদার বলেন, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের একটি মামলা হয়েছে। তবে কাউকে গ্রেফতার করা হয়নি।

রবিউল হাসান/এএম/এমএস

আপনার মতামত লিখুন :