চাঁপাইনবাবগঞ্জে স্কুলছাত্রীকে বখাটের ছুরিকাঘাত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ
প্রকাশিত: ১১:০৮ এএম, ১৪ মার্চ ২০১৮

চাঁপাইনবাবগঞ্জ শহরের হুজরাপুর এলাকায় বুধবার সকালে বখাটের ছুরিকাঘাতে এক স্কুলছাত্রী আহত হয়েছে। আহত ওই শিক্ষার্থীকে প্রথমে সদর হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আহত স্কুলছাত্রী হুজরাপুর রেলবাগান এলাকার আব্দুস সামাদের মেয়ে সাথী খাতুন (১৩)। সে কামাল উদ্দীন উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর রহমান জানান, সাথী সকাল ১০টার দিকে বাড়ি থেকে তার এক বান্ধবীর সঙ্গে স্কুলে আসছিল। এ সময় হুজরাপুরে পৌঁছলে রেলবাগান এলাকার ফাকু উদ্দীনের ছেলে মনিরুল ইসলাম (২৫) তাকে ছুরিকাঘাত করে। স্থানীয়রা উদ্ধার করে সদর হাসপাতাল নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসার পর কর্তব্যরত চিকিৎসকরা তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

ওসি জানান, সাথীর পরিবারের সঙ্গে মনিরুলের বিরোধ ছিল। এ ঘটনার জের ধরে ছুরিকাঘাতের ঘটনা ঘটে থাকতে পারে।

তবে আহত সাথী জানায়, গত দুই দিন আগে থেকে ওই বখাটে তাকে বিরক্ত করে আসছিল। আজ সকালে স্কুল আসার সময় পথরোধ করে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এ সময় ওই বখাটে তার স্কুল ব্যাগটিও ছিনিয়ে নিয়ে যায়।

সদর হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল কর্মকর্তা ডাক্তার খাইরুন নেসা জানান, সাথীর পেটের দুই জায়গায়, বাম উরুতে এবং ডান বাহুতে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আব্দুল্লাহ/এফএ/জেআইএম

আপনার মতামত লিখুন :