ঘরেই পুড়ে ছাই হলো ছোট্ট সাজেদা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০২:৪৪ পিএম, ১৯ মার্চ ২০১৮

মাদারীপুরের শিবচর উপজেলায় অগ্নিদগ্ধ হয়ে সাজেদা (১০) নামে এক প্রতিবন্ধী শিশুর মৃত্যু হয়েছে। রোববার গভীর রাতে উপজেলার নিলখী ইউনিয়নের কলাতলা চরকামারকান্দি গ্রামের দিনমজুর কিনাই মাদবের বাড়িতে এ ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডে লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানা যায়।

জানা যায়, রোববার গভীর রাতে চরকামারকান্দি গ্রামের দিনমজুর কিনাই মাদবরের বসতঘরে আগুনের সূত্রপাত হয়। পরে আগুন পাশের গোয়ালঘরে ছড়িয়ে পড়ে। অগ্নিকাণ্ডের সময় বসতঘরে কিনাই মাদবর, তার স্ত্রী ইসমোতারা ও প্রতিবন্ধী শিশুকন্যা সাজেদা ঘুমাচ্ছিলেন। ঘরে আগুন লেগেছে বুঝতে পেরে কিনাই মাদবর ও তার স্ত্রী দৌড়ে ঘর থেকে বের হয়ে গেলেও শিশুকন্যা সাজেদাকে বাইরে আনতে ভুলে যায়। পরে এলাকাবাসীর প্রায় ১ ঘণ্টার চেষ্টায় আগুন এলে দগ্ধ শিশু সাজেদার মরদেহ পড়ে থাকতে দেখে তারা।

অগ্নিকাণ্ডের ঘটনায় গোয়াল ঘরে থাকা তিনটি ছাগল ও ২টি ঘর পুড়ে এক লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে পরিবারটি জানিয়েছে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকির হোসেন মোল্লা বিষয়টি নিশ্চিত করেছেন।

নাসিরুল হক/আরএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]