যৌন উত্তেজক ট্যাবলেট নিয়ে প্রবাসীর স্ত্রীর ঘরে ব্যাংক কর্মকর্তা!

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০৩:৪৯ পিএম, ২২ মার্চ ২০১৮
ছবি-প্রতীকী

কুমিল্লা নগরীর চর্থা এলাকায় ইতালি প্রবাসীর স্ত্রী সালমা সুলতানার ভাড়াটিয়া বাসা থেকে অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগে কপিল উদ্দিন (৩৫) নামে ডাচ বাংলা ব্যাংকের এক কর্মকর্তাকে আটক করা হয়েছে। এ সময় তার পকেটে যৌন উত্তেজক ট্যাবলেট পাওয়া যায়।

তিনি ফেনী জেলার ফুলগাজী এলাকার বাসিন্দা। গত এক বছর ধরে নগরীর ঝাউতলা ডাচ বাংলা ব্যাংকের জুনিয়র অফিসার পদে হিসেবে কর্মরত আছেন তিনি। সালমা আক্তার একই ব্যাংকের ঝাউতলা শাখায় কর্মরত আছেন।

বুধবার রাত সাড়ে ১২টার দিকে চর্থা এলাকার মাদার কেয়ার হাসপাতালের পেছনে ভবনের সালমা সুলতনার বাসায় কপিল উদ্দিন প্রবেশ করলে বিষয়টি স্থানীয়দের নজরে যায়। পরবর্তীতে বিষয়টি জানাজানি হয়।

পরে বাড়ির মালিক আবুল কাশেমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা কপিল উদ্দিনকে আটক করে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে প্রাথমিকভাবে অভিযোগ প্রমাণিত হওয়ায় দুইজনকে থানায় নিয়ে যায়।

বাড়ির মালিক আবুল কাশেম বলেন, প্রায় সময় এই ব্যক্তিকে বাসায় প্রবেশ করতে দেখা যেত। আমি জিজ্ঞেস করলে বলতো পাঁচতলায় যাই। আজকের ঘটনার সময় আমি ঘুমিয়েছিলাম। পরে লোকজন ডাকাডাকি করলে আমি ওই বাসায় যাই।

এ বিষয়ে সালমা সুলতনার স্বামী নিজাম উদ্দিন বলেন, দীর্ঘদিন ধরে গোপনে কপিল উদ্দিনের সঙ্গে শারীরিক সম্পর্ক করে আসছে সালমা। একই অফিসে চাকরির সুবাদে তার সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এমন অভিযোগ স্থানীয়রা আমাকে কয়েকবার দিয়েছে। এতদিন প্রমাণ না থাকায় তাকে কিছু বলতে পারিনি। যেহেতু আজ হাতেনাতে ধরা খেয়েছে। আমি চাই দুইজনের শাস্তি হোক।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক রেজাউল করিম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে প্রাথমিকভাবে অভিযোগ প্রমাণিত হওয়ায় দুইজনকে থানায় নেয়া হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এএম/জেআইএম

আপনার মতামত লিখুন :