বিদ্যুৎ বিল দিতে আর অফিসে যেতে হবে না : বিদ্যুৎ প্রতিমন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৫:৫৪ পিএম, ০১ এপ্রিল ২০১৮ | আপডেট: ০৫:৫৮ পিএম, ০১ এপ্রিল ২০১৮
বিদ্যুৎ বিল দিতে আর অফিসে যেতে হবে না : বিদ্যুৎ প্রতিমন্ত্রী

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেছেন, বিদ্যুতের বিল দিতে আপনাকে আর কষ্ট করে অফিসে যেতে হবে না। লাইনে দীর্ঘ সময় দাঁড়িয়ে থাকতে হবে না। আর এক বছরের মধ্যে আপনারা প্রিপ্রেইড কার্ডের মাধ্যমে ঘরে বসে বিদ্যুৎ বিল পরিশোধ করতে পারবেন।

রোববার দুপুরে নওগাঁর পোরশা উপজেলার সরাইগাছী স্কুল মাঠে উপজেলার ছয়টি ইউনিয়নের বিদ্যুৎ-সংযোগের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, আগামী ৩০ জুনের মধ্যে দেশের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান বিদ্যুতায়িত হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের আনাচে কানাচে আলোকিত হচ্ছে। বর্তমান সরকার দেশের উন্নয়নে বদ্ধ পরিকর।

এ সময় তিনি আগামী ৫ বছরের জন্য এ সরকারকে আবারও ক্ষমতায় নিয়ে আসতে শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য জনগণের প্রতি আহ্বান জানান।

পোরশা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এ সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য দেন জাতীয় সংসদের হুইপ শহীদুজ্জামান সরকার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাধন চন্দ্র মজুমদার, সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার, নওগাঁর জেলা প্রশাসক মিজানুর রহমান, পুলিশ সুপার ইকবাল হোসেন, নিয়ামতপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এনামুল হক, পল্লী বিদ্যুতায়ন বোর্ডের তত্বাবধায়ক প্রকৌশলী মাহবুবুল হোসেন, স্থানীয় গাংগুড়িয়া কলেজের অধ্যক্ষ মনজুর মোরশেদ, পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর জেনারেল ম্যানেজার এনামুল হক প্রামানিক, সমিতি-২ এর জেনারেল ম্যানেজার নুরুল ইসলাম প্রমুখ। এ সময় নিয়ামতপুর, পোরশা, সাপাহার উপজেলা আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের কয়েক হাজার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আব্বাস আলী/আরএ/জেআইএম