ঘাটাইলে গোলা বিস্ফোরণে নারী নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৩:৩৭ পিএম, ০৪ এপ্রিল ২০১৮
প্রতীকী ছবি

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় সেনাবাহিনীর মালাধী মাইধার চালা ফায়ারিং রেঞ্জের পরিত্যক্ত গোলা বিস্ফোরণে ময়না খাতুন নামে এক নারী নিহত হয়েছেন।

তিনি উপজেলার মালাধী মাইধার চালা গ্রামের মৃত ইয়াকুব আলীর মেয়ে। এ বিস্ফোরণের ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন। বুধবার দুপুরে উপজেলা মালাধী মাইধার চালায় এ ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দীর্ঘদিন ধরে ময়না খাতুন (২৩) ঘাটাইলের সেনাবাহিনীর মালাধী মাইধার চালা ফায়ারিং রেঞ্জের বিস্ফোরিত গোলার খোসা কুড়িয়ে এনে ভাঙারি হিসেবে বিক্রি করতেন।

বুধবারও তিনি ওই ফায়ারিং রেঞ্জ থেকে গোলা বারুদের খোসা কুড়িয়ে ব্যাগে করে বাড়িতে নিয়ে আসেন। ময়নার হাতে ওই ব্যাগ দেখে স্থানীয়রা ভেতরে কি আছে জানতে চাইলে ব্যাগটি জোরে মাটিতে ফেলেন তিনি। এ সময় ব্যাগটিতে থাকা অবিস্ফোরিত গোলার বিস্ফোরণ ঘটে।

এতে ঘটনাস্থলেই ময়না খাতুন নিহত ও একই গ্রামের শরিফ (৩৫) জয়নুদ্দিন (৬০) ও তার ভায়রা এলেঙ্গার রাজ্জাক (৫০) গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে ঘাটাইল সেনাবাহিনীর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ প্রসঙ্গে ঘাটাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন বলেন, পরিত্যক্ত গোলা বিস্ফোরণে ময়না খাতুন নামে এক নারী নিহত ও তিনজন আহত হয়েছেন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরিফ উর রহমান টগর/এএম/এমএস

আপনার মতামত লিখুন :