বাবা-মা-বোন হারানো মুন্না শঙ্কামুক্ত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি মৌলভীবাজার
প্রকাশিত: ০৮:৩১ পিএম, ২৬ এপ্রিল ২০১৮

মৌলভীবাজারের রাজনগরে অগ্নিদগ্ধ হয়ে মা-বোনকে হারানো মুন্না শঙ্কামুক্ত। সদ্য বাবা হারানো মুন্না মিয়া গতকাল রাতে নিজ ঘরে মা-বোনের সঙ্গে অগ্নিদগ্ধ হন।

অগ্নিদগ্ধ হয়ে মা-বোন মারা গেলেও বেঁচে যান মুন্না মিয়া। পরে থাকে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। বর্তমানে ঢামেকে চিকিৎসা নিচ্ছেন মুন্না।

মুন্নার সর্বশেষ অবস্থা জাগো নিউজকে জানিয়েছেন মুন্নার শয্যা পাশে থাকা মামা সারোওয়ার জাহান। তিনি বলেন, চিকিৎসকরা জানিয়েছেন মুন্না শঙ্কামুক্ত।

এদিকে, অগ্নিদগ্ধ হয়ে মুন্নার মা-বোনের মৃত্যুতে মৌলভীবাজারজুড়ে চলছে শোকের মাতম। মুন্না মিয়া মৌলভীবাজারের রাজনগর উপজেলার মৃত ওয়াছির মিয়ার সন্তান।

মুন্নার ৩ বোনের মধ্যে বড় দুই বোন বিবাহিত। অগ্নিদগ্ধ হয়ে নিহত বোন এবং মাকে নিয়েই ছিল তার সংসার। মুন্না মৌলভীবাজার সরকারি কলেজের বিবিএসের ছাত্র।

কিছু দিন আগে বাবা ওয়াছির মিয়াকে হারিয়েছেন মুন্না। বাবাকে হারানোর দুঃখ কাটিয়ে উঠতে না উঠতেই একসঙ্গে অগ্নিদগ্ধ হয়ে মা এবং বোনকে হারান।

গতকাল বুধবার রাতে রাজনগর সদর ইউনিয়ন ভোজবল গ্রামের মৃত ওয়াছির মিয়ার বাড়িতে বিদ্যুতের শর্টসার্কিট থেকে ফ্রিজের গ্যাস ব্লাস্ট হয়ে অগ্নিকাণ্ডে নিহত হন মা রোকেয়া বেগম (৫৫) এবং বোন শাহিনা বেগম (২৪)। আশঙ্কাজনক অবস্থায় মুন্না মিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

রিপন দে/এএম/পিআর

আপনার মতামত লিখুন :