পাথরের বুকে কিশোরীর মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চট্টগ্রাম
প্রকাশিত: ০৬:৫৮ পিএম, ০২ মে ২০১৮
ছবি-ফাইল

চট্টগ্রামের পতেঙ্গা সমুদ্র সৈকত এলাকা থেকে তাসফিয়া আমিন (১৪) নামে এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল ৯টার দিকে সমুদ্র সৈকত এলাকার ১৮ নম্বর ব্রিজের উত্তরপাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মৃত তরুণী টেকনাফ উপজেলার ডেইলপাড়ার বাসিন্দা মোহাম্মদ আমিনের মেয়ে। তারা সপরিপারে চট্টগ্রামের আর নিজাম আবাসিক এলাকার ৩নং সড়কের কেআর এস বিল্ডিংয়ে থাকেন। তিন বোন এক ভাইয়ের মধ্যে তাসফিয়া সবার বড়। সে নগরীর সানশাইন স্কুল অ্যান্ড কলেজের ৯ম শ্রেণির ছাত্রী ছিল।

বিষয়টি নিশ্চিত করে পতেঙ্গা থানা পুলিশের এসআই মো. আনোয়ার হোসেন বলেন, স্থানীয়দের খবরে পতেঙ্গা সমুদ্র সৈকত এলাকায় পাথরের ওপর পড়ে থাকা অবস্থায় ওই তরুণীর মরদেহ উদ্ধার করা হয়। পরে তার পরিচয় পাওয়া যায়। তার শরীরে কোথাও তেমন আঘাতের চিহ্ন দেখা না গেলেও মুখে হালকা আঘাতের চিহ্ন আছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান এসআই আনোয়ার।

এএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]