বিয়ে করতে এসে সড়কে ঝরলো প্রবাসীর প্রাণ, বিদ্যুৎস্পৃষ্টে যুবকের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চট্টগ্রাম
প্রকাশিত: ০৯:৩৪ পিএম, ২০ মে ২০১৮

চট্টগ্রাম নগরের বায়েজিদ বোস্তামি ও রাউজান উপজেলায় পৃথক দুর্ঘটনায় মোস্তাফা কামাল রুবেল (২৮) ও মো. এনাম (২৫) নামের দুই যুবকের মৃত্যু হয়েছে। রোববার (২০ মে) দুপুর ৩টার দিকে দুর্ঘটনা দুটি ঘটে।

চট্টগ্রাম-রাঙামাটি সড়কের কুণ্ডেশ্বরী এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত হন মোস্তাফা কামাল রুবেল। তিনি রাউজান উপজেলার মঙ্গলখালি গ্রামের ফজল আহমেদের ছেলে। এ ছাড়া নগরের বায়েজিদ বোস্তামি থানার বালুচরা এলাকায় বিদ্যুৎস্পৃষ্টে মো. এনামের মৃত্যু হয়। এনাম ওই এলাকার নুরুল ইসলামের ছেলে।

রাউজান উপজেলার স্থানীয় সূত্র জানায়, নিহত রুবেল ওমান প্রবাসী। বিয়ে করার জন্য আড়াই মাস আগে ওমান থেকে ফিরেছিলেন তিনি। গত শুক্রবার (১৮) রুবেলের আকদ সম্পন্ন হয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজে (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই মো. আলাউদ্দিন জাগো নিউজকে বলেন, ‘রাউজানে সড়ক দুর্ঘটনায় আহত রুবেলকে হাসপাতালে আনার পর চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। দুপুরে চট্টগ্রাম-রাঙামাটি সড়কের কুণ্ডেশ্বরী এলাকায় জিপের (চট্টগ্রাম-ন-১১৩২) সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে গুরুতর আহত হয়েছিলেন তিনি।’

তিনি আরও বলেন, ‘বালুচরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে হালিম বেগম কলোনিতে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অাহত হন মো. এনাম। তাকে হাসপাতালে অানা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণ করেন।

জেডএ/পিআর

আপনার মতামত লিখুন :